1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন » গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার বলি কারিগরির প্রায় এক হাজার শিক্ষক গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। গাইবান্ধায় ক্ষুদ্র নৃ- গোষ্ঠী মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও প্রশিক্ষণরত ড্রাইভার দের মধ্যে ড্রাইভিং লাইসেন্স বিতরণ : গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ

গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন

ফয়সাল রহমান জনি , গাইবান্ধা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত

গাইবান্ধায় গত ২১ সেপ্টেম্বর সুন্দরগঞ্জ উপজেলার একটি শিশু হত্যা মামলায় ১০ আসামিকে বেকসুর খালাস এর রায় দেন বিজ্ঞ বিচারক। ঠিক সেদিন রাতেই ৭১ টেলিভিশনের সরাসরি একটি প্রতিবেদনে বাদি নিহত শুভর বাবা আশেক আলী রাষ্ট্র পক্ষের আইনজীবী শাহিন গুলশান নাহার মুমমুন উল্লেখ করে নেতিবাচক মন্তব্য করেন। এরই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে কোর্ট চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি তার বক্তব্য তুলে ধরেন। সাংবাদিকদেরকে তিনি জানান,

 

আপনাদেরকে এই মর্মে অবগত করছি যে, গত ২১ সেপ্টেম্বর তারিখে রাত্রি ১২টা ৩০ মিনিটে গাইবান্ধায় শুভ হত্যা মামলার রায় প্রসঙ্গে ‘হত্যা মামলার আসামি খালাস’ আতঙ্কে ভুক্তভোগীরা’ শিরোনামে একাত্তর টেলিভিশনে প্রচারিত লাইভ প্রতিবেদনটি আমার দৃষ্টিগোচর হয়। আমি গত ৪/২/২১ ইং তারিখে বিজ্ঞ নারী ও শিশু ট্রাইবুনাল-১ এ বিশেষ পিপি হিসেবে যোগদান করি। উক্ত পদে যোগদানের পূর্বেই শুভ হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ, আসামি পরীক্ষা ও যুক্তিতর্কসহ সমস্ত কার্যক্রম সমাপ্ত হয়েছে।

 

পরবর্তীতে বিচারক বদলি ও নতুন বিচারক যোগদান করে ২১/৯/২০২১ ইং তারিখে এ রায় প্রদান করেন। তিনি আরও বলেন, প্রতিবেদনটি প্রচারের ক্ষেত্রে স্থানীয় প্রতিবেদক, উপস্থাপক ও প্রতিবেদন সংশ্লিষ্ট কেহই সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার নীতি অনুসরণ করেননি। উপরন্তু তথ্য গোপন করে প্রতিবেদন প্রচার কালীন অংশগ্রহণকারী ও স্থানীয় প্রতিবেদক বা প্রতিনিধি আমাকে পরিকল্পিত প্রতিপক্ষ বানিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আশেক আলীকে প্ররোচিত করে এবং উপস্থাপক ও স্থানীয় প্রতিবেদক নিজেরাও আমার বিরুদ্ধে অপ্রাসঙ্গিক অসত্য তথ্য প্রচার করেছেন।

 

আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান ও বিধবা নারী। বিশ্ববিদ্যালয় এবং দশম শ্রেণীতে পড়ুয়া আমার দুইটি পুত্র-কন্যা আছে। প্রায় সারাদিন পেশাগত কাজ শেষে বাড়িতে গিয়ে সন্তানদের সান্নিধ্য সহ প্রয়োজনীয় খোঁজখবর ও সাংসারিক কাজকর্ম সম্পন্ন করে শয্যা নিতে হয়। ঐদিন অসুস্থ বোধ করায় একটু আগেই শুয়ে পরি। এমতাবস্থায় ৭১ টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি প্রতিবেদক আমাকে রাত্রি ১১টা ১০ মিনিটে ফোন করে রাত্রি ১২টা ৩০ মিনিটে লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বলেছেন। এটি কতটা শোভনীয়!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized By Sky Host BD