1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন • গাইবান্ধা প্রতিদিন
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ অর্থাভাবে তিন মাসেও যোগাতে পারেনি মায়ের ঔষধ টাকা” বিশ্ববিদ্যালয় ছাত্রের আহাজারি। প্রান বাচাঁতে গণমাধ্যমকর্মীর ঘোড়াঘাট ওসির বিরুদ্ধে সাংবাদিক বাবুর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে বাসচাপায় মোটরসাইকেল চালক ও আরোহীসহ নিহত ৩ গাইবান্ধায় ফুটবল খেলার মাঠ থেকে ৬০ লিটার মদ উদ্ধার করেছে পুলিশ

সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৮ বার পঠিত
গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার কামারপাড়ার মধ্য হাটবামুনী গ্রামে জমি জমা সংক্রান্তের জেরে চলতি সালের ১৭ আগষ্ট আজকালের খবর পত্রিকায় প্রকাশিত “মিথ্যা” নিউজ “সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাট” শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা শহরের সমবায় মার্কেটের ২য় তলায় মিথ্যা সংবাদের ভিত্তিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী মাহাবুব মিয়া।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী আমির হোসেন ও আলী হোসেন। সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করে জানান- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মধ্য হাটবামুনী গ্রামের দোল্লক উদ্দিনের পুত্র রাজ মিস্ত্রি আমির হোসেন ও তার চাচা মাহাবুব রহমান হাটবামুনী গ্রামে ৩১৯৭, ৩১৯৮ দাগের ৯ নং জে এল ৯৫৬/১ খতিয়ানে ৫১ শতক জমির মধ্যে সাড়ে ৫ শতক জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখল করে আসছে। উক্ত জমি মাপ যোগ করে দেখে বাদী আমির হোসেনের সাড়ে ৫ শতাংশ জমি বিবাদী জহুরুল ইসলাম দুটি ঘর তুলে দখল করে রেখেছে।
সেই সাড়ে ৫ শতাংশ জমি বিবাদীদেরকে ছেড়ে দিয়ে অন্যত্র স্থানে যাওয়ার কথা বললে তারা জমি ছেড়ে দেন। পরে চলতি সালের ২৭ জুলাই সকাল ১০ টায় আমির হোসেনের উক্ত জমিতে অবৈধভাবে ওয়াল ঘড় উত্তোলন করার জন্য মাটি কাটা শুরু করলে বিবাদী সং তার গং হিরু মিয়া, আকলিমা বেগম, অন্তরা বেগম বাদীদের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়৷ এতে বাদী আমির হোসেন সহ তার ওয়ারিশরা তাদের জমিতে ওয়াল ঘড় নির্মানে বাধা দিলে বিবাদী জহুরুল ইসলাম সহ তার লোকজন মারপিট, খুন জখমের হুমকি প্রদর্শন করে। পরে বিষয়টি আমির এলাকার লোকদের বিষয়টি অবগত করে।
এ বিষয়ে বিবাদীদের বিষয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভুক্তভোগী আমির হোসেন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সাদুল্লাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে জহুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে মাহাবুব রহমান দেরকে আইনীভাবে হ্যারেজমেন্ট করতে বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর, ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, পুকুরের মাছ নিধন করা সহ আড়াই লক্ষাধিক টাকা লুটপাট সহ ৫০ হাজার টাকা চাদা দাবীর অভিযোগ তুলছে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।
মূলত আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে পত্রিকায় নিউজ প্রকাশিত করেছে। শুধু তাই নয়, মিথ্যাভাবে ঘরবাড়ি ভাংচুর, মারপিট ও লুটপাটের অভিযোগ তুলে সাদুল্লাপুর বিজ্ঞ আমলী আদালতে চলতি সালের ১০ আগষ্ট মাহাবুব মিয়া, আমির হোসেন, আলী হোসেন ও আহম্মদ আলী, ফিরোজ কবির, লাইজু বেগম, রেহেনা বেগম, মিলিক জান কে আসামি করে মামলা দায়ের করেছেন। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাধ্যমে এই মিথ্যা নিউজ এর প্রতিবাদ জানিয়েছেন তারা। সে সাথে মিথ্যা মামলা থেকে পরিত্রান পেতে সাদুল্লাপুর থানা ওসি সহ সংশ্লিষ্ট উদ্ধর্তন কর্তৃপক্ষের সু দৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews