1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধায় ফুটবল খেলার মাঠ থেকে ৬০ লিটার মদ উদ্ধার করেছে পুলিশ • গাইবান্ধা প্রতিদিন
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ অর্থাভাবে তিন মাসেও যোগাতে পারেনি মায়ের ঔষধ টাকা” বিশ্ববিদ্যালয় ছাত্রের আহাজারি। প্রান বাচাঁতে গণমাধ্যমকর্মীর ঘোড়াঘাট ওসির বিরুদ্ধে সাংবাদিক বাবুর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে বাসচাপায় মোটরসাইকেল চালক ও আরোহীসহ নিহত ৩ গাইবান্ধায় ফুটবল খেলার মাঠ থেকে ৬০ লিটার মদ উদ্ধার করেছে পুলিশ

গাইবান্ধায় ফুটবল খেলার মাঠ থেকে ৬০ লিটার মদ উদ্ধার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১
  • ১৩ বার পঠিত
গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুরহাট হতে অভিযান চালিয়ে ৬০ লিটার চোয়ানী মদ উদ্ধার করেছে পুলিশ।
১৯ আগস্ট বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর হাট সংলগ্ন ফুটবল খেলার মাঠে জিন্না, লিটন ও সুকুমার নামের ৩ মাদককারবারী আবর্জনার ভিতরে ৪০ লিডার চোয়ানীমদ ঠেলাগাড়ীতে বহন করে আনে। এসময়। মাঠের আশেপাশের লোকজনের সন্দেহ হলে তারা গাড়ী আটক দিলে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে সদর থানা পুলিশ খবর পেয়ে উপ পুলিশ পরিদর্শক( এসআই) সাইবুদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৪০ লিডার সহ আরো ২০ লিডার চোয়ানী মদ উদ্ধার করেন।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) সাইবুদ্দিন জানান, মাদককারবারীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি । এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এলাকাবাসীর দাবী, প্রকাশ্য এই ফুটবল খেলার মাঠ সংলগ্ন প্রতি দিনরাত অবাধে চলছে মদ ব্যবসা। এতে করে এলাকার সব বয়সী মানুষ ঝুঁকে পড়ছে। এসব বন্ধে গাইবান্ধা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews