1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন » গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৩৪ বার পঠিত
জেলা পুলিশের ব্যক্তিক্রমী মানবিক চিকিৎসা সহায়তা প্রদানের লক্ষে জেলা পুলিশের আয়োজনে করোনা কালিন সময়ে গাইবান্ধা জেলার সাত উপজেলায় করোনা রোগীদের জন্য ফ্রী এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা সার্ভিস শুভ উদ্বোধন করা হয়েছে।
জেলা পুলিশের আয়োজনে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
আজ ৩১ জুলাই শনিবার পুলিশ সুপার কার্যালয় চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহরী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার মোঃ আবু খায়ের, এ,এসপি প্রবেশনাল সোহেল রানা, গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা পুলিশ লাইন্স মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ডাঃ রুবেল সহ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য গাইবান্ধা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম সাংবাদিকদের জানান- গাইবান্ধা জেলার ৭ উপজেলায় কেউ যদি করোনায় সংক্রমিত হয় বা করোনা জটিলতায় ভুগে তাহলে তাহলে আমাদের জেলা পুলিশের হটলাইন “০১৩২০১৩৩২৯৯” নাম্বারে যোগাযোগ করে তাহলে এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডার মাধ্যমে সেবা দিয়ে যাবো। সে সাথে গাইবান্ধায় অনেকগুলো ভলান্টিয়ার অর্গানাইজেশন রয়েছে তারা একটু যোগাযোগ করলে তাদেরকে এ টিমে সংযোগ করব। তাহলে আমাদের সার্ভিসগুলো দিতে সুবিধা হবে।
তারা আমাদের কাছ থেকে নিয়ে তাদের মতো করে প্রদান ও সার্ভিস দিবে। যে সব করোনা রোগী আমাদের হটলাইনে কলের মাধ্যমে যোগাযোগ করবে তাদের বিষয়ে আমরা আমাদের টিমের অভিজ্ঞ ডাক্তাদের সাথে পরামর্শ নিয়ে তাদেরকে অক্সিজেন সেবার ব্যবস্থা করবো। যাতে তারা ঘরে বসে করোনা সংক্রমণ থেকে মুক্তি পান। আমাদের সার্ভিস টিম রয়েছে কি হয়েছে তারা সরেজমিনে গিয়ে পুলিশের নিজস্ব অক্সিমিটার দিয়ে রোগীর পালস চেক করবে। তখন আমরা রোগীর অবস্থা বিবেচনা করে সেবা প্রদান করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized By Sky Host BD