1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন গাইবান্ধা সদর খোলাহাটী ইউনিয়নের পশ্চিমকোমরনই কিরাতুল নুরানী মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন। গাইবান্ধা উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে মটর শ্রমিকদের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়। হেলেনা জাহাঙ্গীরকে আটক গাইবান্ধায় কর্মহীন পরিবার মানুষের মাঝে সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান। গোবিন্দগঞ্জে সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় নিহত ২ মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে সজীব ওয়াজেদ জয় পরিষদ সাদুল্লাপুর শাখার উদ্যোগে মাস্ক বিতরণ মোটরসাইকেল রেসিং খেলাকে কেন্দ্র করে দ্বন্দের সূত্রেই রকি হত্যাকান্ড :বিক্ষুদ্ধ জনতার অগ্নিসংযোগ ফুলছড়িতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাইবান্ধায় খুন

মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে

আশরাফুল ইসলাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৪ বার পঠিত
মেয়ে জন্মের পর মা মানত করেছিলো, ভাল ভাবে আল্লাহ মেয়েকে বেচে রাখলে বিয়ের সময় কন্যার জন্য বর আনবে হাতির পিঠে করে,তাই সেই মানত পালন করতেই আজ কন্যার বিয়েতে মা বর আনতে হাতি পাঠিয়েছেন, হাতির পিঠে বর যাত্রাকালে গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট এলাকায় মহাসড়কের উপরে ছবি গুলো তোলা।
তাইতো কনে পিংকি বড় হওয়ায় ১৬ জুলাই শুক্রবার রংপুর পীরগঞ্জ উপজেলার আজমপুরের আশরাফুল হাজেরা দম্পতি রাজপুত্রের সম্মান দিয়ে কনের বিয়ের জন্য বর আনতে হাতি পাঠিয়েছিলেন পীরগন্জ উপজেলার খেজমতপুর গ্রামে বউলা মেম্বারের পুত্র বর তৌফিক কে আনতে, এছাড়াও বরের ভগ্নিপতিদের জন্য ২ টি ঘোড়া এবং বরযাত্রীদের জন্য ছিলো ২০ টি মাইক্রোবাস, যৌতুক বিহীন এ বিয়েতে দেন মোহর ৩ লাখ টাকা ধার্য হয়েছে।
এ বিয়ের কনে এস,এস,সি পাশ হলেও বর এইচ,এস,সি পাশ। এ বিয়ের আয়োজন দেখে শত শত উৎসুক জনতা মহাসড়কের পাশে দাড়িয়ে হাতির পিঠে বর যাওয়ার আনন্দ উপভোগ করেছেন।
এজন্য নতুন করে গাইতে হবে৷
আইলো রে আসিলো জামাই, হাতির পিঠে চইড়া। কন্যার মায়ের সাধে বিয়া, খাও জামাই খাও।।
6

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews