1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধায় আর্জেন্টিনা সমর্থক পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মৃত্যু। • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন গাইবান্ধা সদর খোলাহাটী ইউনিয়নের পশ্চিমকোমরনই কিরাতুল নুরানী মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন। গাইবান্ধা উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে মটর শ্রমিকদের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়। হেলেনা জাহাঙ্গীরকে আটক গাইবান্ধায় কর্মহীন পরিবার মানুষের মাঝে সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান। গোবিন্দগঞ্জে সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় নিহত ২ মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে সজীব ওয়াজেদ জয় পরিষদ সাদুল্লাপুর শাখার উদ্যোগে মাস্ক বিতরণ মোটরসাইকেল রেসিং খেলাকে কেন্দ্র করে দ্বন্দের সূত্রেই রকি হত্যাকান্ড :বিক্ষুদ্ধ জনতার অগ্নিসংযোগ ফুলছড়িতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাইবান্ধায় খুন

গাইবান্ধায় আর্জেন্টিনা সমর্থক পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মৃত্যু।

 শেখ মোঃ সাইফুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ।
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরে আর্জেন্টিনা সমর্থক এক ব্যাক্তি পতাকা লাগাতে গিয়ে বিদ্যুতের তারে শর্ট লেগে এক মৃত্যুর ঘটনা ঘটেছে। সরেজমিনে গিয়ে জানা যায়, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের খৌর্দ-রসুলপুর গ্রামের নওশা মন্ডলের পুত্র স্বপন মন্ডল (৩৫) আর্জেন্টিনা দলের একজন ভক্ত ছিলেন।

নওশা মন্ডল তার প্রিয় দলের পতাকা নিজ ঘরের ছাদের রডের সাথে স্টীল পাইপ দিয়ে লাগাতে গিয়ে ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে স্পর্শ হলে তার মৃত্যু হয়। আজ বুধবার দুপুর ১২.৩০ ঘটিকায় বৈদ্যুতিক স্পর্শে নওশা মন্ডলের মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক শোকের ছায়া নেমেছে। পরিবার সুত্রে জানা যায়, মৃত নওশা মন্ডের দাফন অদ্য বাদ মাগরিবে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews