1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
দারিয়াপুর সোনালী ব্যাংক শাখায়, জনগণ সমাগম লগডাউন কার্যক্রমের দৃশ্য। • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন গাইবান্ধা সদর খোলাহাটী ইউনিয়নের পশ্চিমকোমরনই কিরাতুল নুরানী মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন। গাইবান্ধা উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে মটর শ্রমিকদের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়। হেলেনা জাহাঙ্গীরকে আটক গাইবান্ধায় কর্মহীন পরিবার মানুষের মাঝে সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান। গোবিন্দগঞ্জে সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় নিহত ২ মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে সজীব ওয়াজেদ জয় পরিষদ সাদুল্লাপুর শাখার উদ্যোগে মাস্ক বিতরণ মোটরসাইকেল রেসিং খেলাকে কেন্দ্র করে দ্বন্দের সূত্রেই রকি হত্যাকান্ড :বিক্ষুদ্ধ জনতার অগ্নিসংযোগ ফুলছড়িতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাইবান্ধায় খুন

দারিয়াপুর সোনালী ব্যাংক শাখায়, জনগণ সমাগম লগডাউন কার্যক্রমের দৃশ্য।

শেখ মোঃ সাইফুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ।
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৬ বার পঠিত
 লগডাউন মুখেই বলে থাকি, করোনা ভাইরাস নিয়ে সচেতন হতে হবে, কিন্তু আদৌও কি জনগণ সচেতন হয়েছে। কে শোনে কার কথা, করোনা নিয়ে অনেকেরই নেই মাথা ব্যাথা। সরাদেশব্যাপী যখন সরকার ঘষিত লগডাউন চলমান, ঠিক তখনেই করা হয়, করোনা ভাইরাস নিয়ে তামাশা।
পুলিশ ও প্রশাসান জীবন বাজি রেখে, তারা কখনো তাদের পরিবারের কথা চিন্তা না করে, সাধারণ জনগণকে মহামারী করোনা ভাইরাস থেকে হেফাজত করার লক্ষ্যে সরকার ঘষিত লগডাউন বাস্তবায়নের জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করেই চলছেন। সাধারণ জনগণ সেই মরণ ব্যাধী করোনার সঙ্গে খেলছেন টিলোটিলো আর পুলিশ প্রশাসনের সঙ্গে খেলছেন চোর পুলিশ।
আজ বুধবার গাইবান্ধা জেলার সদর উপজেলার দারিয়াপুর সোনালী ব্যাংক শাখায়, জনগণ সমাগম লগডাউন কার্যক্রমের দৃশ্য আমাদের হাতে। চিন্তার বিষয়, সরকার ঘষিত লগডাউন বাস্তবায়নে সরকারের কঠোর নিষেধাজ্ঞা থাকা সর্থেও সরকারি ব্যাংক কর্মকর্তা কর্মচারীগণের অবহেলায় সাধারণ জনগণ ব্যাপরোয়া হয়ে উঠছেন। সোনালী ব্যাংক কর্মকর্তা কর্মচারীদের উদাসিনতায় লগডাউনে গাইবান্ধা জেলা প্রশাসনের সকল পদক্ষেপ বি ফল হতে পারে, বলে মন্তব্য করেছেন সচেতন মহল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews