1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
অবশেষে দুর্নীতিবাজ সেই সুন্দরগঞ্জের পিআইও নুরুন্নবী সরকারকে বরখাস্ত » গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার বলি কারিগরির প্রায় এক হাজার শিক্ষক গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। গাইবান্ধায় ক্ষুদ্র নৃ- গোষ্ঠী মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও প্রশিক্ষণরত ড্রাইভার দের মধ্যে ড্রাইভিং লাইসেন্স বিতরণ : গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ

অবশেষে দুর্নীতিবাজ সেই সুন্দরগঞ্জের পিআইও নুরুন্নবী সরকারকে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৪০ বার পঠিত
অবশেষে অনিয়ম-দুর্নীতি ও অসদাচরণসহ নানা অনিয়মে অভিযুক্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারকে বরখাস্ত করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।
২৭ জুন রবিবার দুপুরে মুঠফোনে বিষয়টি নিশ্চিত করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল ইসলাম। তিনি জানান, বদলির আদেশ অমান্য করায় নুরুন্নবী সরকারকে বরখাস্ত করা হয়েছে।
এরআগে, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে নুরুন্নবী সরকারকে বান্দরবান সদর উপজেলায় বদলির আদেশ দেয় অধিদপ্তর। কিন্তু বান্দরবানে যোগদান না করায় তাকে প্রধান কার্যালয়ে সংযুক্তের আদেশ দেওয়া হয়। এরপরেও প্রধান কার্যালয়ে যোগদান করেননি নুরুন্নবী সরকার।
২০১৫ সালে সুন্দরগঞ্জ উপজেলায় যোগদানের পর থেকে অনিয়ম-দুর্নীতিসহ নানা অপকর্মে জড়িতে পড়েন নুরুন্নবী। গত ৫ বছরে হামলা-মামলা ও ঘুষ-দুর্নীতির দায়ে নুরুন্নবীর বিরুদ্ধে দুদকসহ পাঁচটি মামলা দায়ের হয়। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে নুরুন্নবীর দুর্নীতি ও অপকর্মের ফিরিস্তি নিয়ে একাধিক প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ধারাবহিকভাবে সংবাদ প্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized By Sky Host BD