1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
অবশেষে দুর্নীতিবাজ সেই সুন্দরগঞ্জের পিআইও নুরুন্নবী সরকারকে বরখাস্ত • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা জেলা পুলিশের এম্বুলেন্স ও অক্সিজেন সেবার উদ্বোধন গাইবান্ধা সদর খোলাহাটী ইউনিয়নের পশ্চিমকোমরনই কিরাতুল নুরানী মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন। গাইবান্ধা উন্নয়ন ফাউন্ডেশন এর পক্ষ থেকে মটর শ্রমিকদের মাঝে মাক্স ও সাবান বিতরণ করা হয়। হেলেনা জাহাঙ্গীরকে আটক গাইবান্ধায় কর্মহীন পরিবার মানুষের মাঝে সেনাবাহিনী কর্তৃক মানবিক সহায়তা প্রদান। গোবিন্দগঞ্জে সড়কে মটরসাইকেল দূর্ঘটনায় নিহত ২ মায়ের মানতে রাজপুত্রের মতো বর আসলো রাজার বেশে কন্যাকে বিবাহ করিতে সজীব ওয়াজেদ জয় পরিষদ সাদুল্লাপুর শাখার উদ্যোগে মাস্ক বিতরণ মোটরসাইকেল রেসিং খেলাকে কেন্দ্র করে দ্বন্দের সূত্রেই রকি হত্যাকান্ড :বিক্ষুদ্ধ জনতার অগ্নিসংযোগ ফুলছড়িতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাইবান্ধায় খুন

অবশেষে দুর্নীতিবাজ সেই সুন্দরগঞ্জের পিআইও নুরুন্নবী সরকারকে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১ বার পঠিত
অবশেষে অনিয়ম-দুর্নীতি ও অসদাচরণসহ নানা অনিয়মে অভিযুক্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারকে বরখাস্ত করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।
২৭ জুন রবিবার দুপুরে মুঠফোনে বিষয়টি নিশ্চিত করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল ইসলাম। তিনি জানান, বদলির আদেশ অমান্য করায় নুরুন্নবী সরকারকে বরখাস্ত করা হয়েছে।
এরআগে, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে নুরুন্নবী সরকারকে বান্দরবান সদর উপজেলায় বদলির আদেশ দেয় অধিদপ্তর। কিন্তু বান্দরবানে যোগদান না করায় তাকে প্রধান কার্যালয়ে সংযুক্তের আদেশ দেওয়া হয়। এরপরেও প্রধান কার্যালয়ে যোগদান করেননি নুরুন্নবী সরকার।
২০১৫ সালে সুন্দরগঞ্জ উপজেলায় যোগদানের পর থেকে অনিয়ম-দুর্নীতিসহ নানা অপকর্মে জড়িতে পড়েন নুরুন্নবী। গত ৫ বছরে হামলা-মামলা ও ঘুষ-দুর্নীতির দায়ে নুরুন্নবীর বিরুদ্ধে দুদকসহ পাঁচটি মামলা দায়ের হয়। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে নুরুন্নবীর দুর্নীতি ও অপকর্মের ফিরিস্তি নিয়ে একাধিক প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ধারাবহিকভাবে সংবাদ প্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews