1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
রংপুর বিভাগে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত ওসি একেএম মেহেদী হাসান » গাইবান্ধা প্রতিদিন
বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার বলি কারিগরির প্রায় এক হাজার শিক্ষক গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। গাইবান্ধায় ক্ষুদ্র নৃ- গোষ্ঠী মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও প্রশিক্ষণরত ড্রাইভার দের মধ্যে ড্রাইভিং লাইসেন্স বিতরণ : গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ

রংপুর বিভাগে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত ওসি একেএম মেহেদী হাসান

সাজাদুর রহমান সাজু গোবিন্দগন্জ(গাইবান্ধা)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৪৩ বার পঠিত

আবারো দক্ষতার সাথে কর্তব্যপালনে বিশেষ অবদানের জন্য রংপুর রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এপ্রিল মাসের শ্রেষ্ঠ থানার অফিসার হিসেবে পুরস্কার লাভ করলেন এ কে এম মেহেদী হাসান। গোবিন্দগঞ্জ থানাসহ এর আগে বিভিন্ন কর্মস্থলে দায়িত্বপালনকালে তিনি সপ্তমবারের ন্যায় এ পুরস্কার অর্জন করলেন। রবিবার (২৩ মে) সকাল ১০টায় রংপুর রেঞ্জের ৮ জেলার পুলিশ সুপারদের ভার্চ্যুয়ালি সেমিনার অনু্ষ্ঠিত হয়। সেমিনারে সভাপতিত্ব করেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

এসময় রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপাররা ৬১টি থানার গত এপ্রিল মাসের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ড পর্যালোচনা শেষে অফিসার ইনচার্জ হিসেবে গোবিন্দগঞ্জ থানায় কর্মরত এ কে এম মেহেদী হাসানের নাম ঘোষণা করা হয়। এছাড়া শ্রেষ্ঠ এসআই হিসেবে একই থানার এসআই আকতার হোসেন নির্বাচিত হন। তাদের পক্ষে পুরস্কার গ্রহণ করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। প্রসঙ্গত, অফিসার ইনচার্জের দায়িত্বে থেকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে তিনি এর আগেও পুরস্কার অর্জন করেন।

এর মধ্যে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে ২০১৪ সালের সেপ্টেম্বর,গাইবান্ধা সদর থানায় ২০১৬ সালের মে, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে ২০১৮ সালের অক্টোবর ও ডিসেম্বর, ২০১৯ সালের আগস্ট, ২০২০ সালের মে এবং চলতি বছরের এপ্রিল মাসের ঘোষিত শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized By Sky Host BD