1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ১৫ বার পঠিত
বাংলাদেশ ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এশিয়া সববৃহৎ একটি সফল ছাত্র সংগঠন। যেখানে রাজনীতি কারিগরদের তৈরী হয় আগামী দিনের নেতৃত্বের। বঙ্গবন্ধুর রাজনীতির মূল উদ্যেশ্য ও লক্ষ ছিলো বাংলা ও বাঙ্গালীকে দেওয়া,তাদের জাতি হিসাবে ভাষা,এরপর স্বাধীনতা, এরপর অধিকার প্রতিষ্ঠার সংগামের সফলতায় ছিলো জীবনের রাজনীতির মূল্য চিন্তা চেতনা। বিশ^াস ছিলো অগাধ ও রুদ্রদ্বার কন্ঠ ছিলো বাংলা ও বিশে^র শোষিত মানুষের জন্য কিছু করার। সেই জাতির পিতার হাতে গড়া সংগঠন যখন কোন অন্যায়ের সাথে জড়িয়ে সংবাদ লিখি বা দেখি তখন বুকের পাজর গুলো যেন ক্ষীণ হয়ে আসে। আজ একটি মানবিক বিষয় চোখে দেখে চোখে যেন পানি এসে গেলো ।
সেবা দ্বার প্রসারিত হয়েছে মানবিক সেবা অব্যহত ভাবে চালিয়ে গেলো বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখা । করনো কালিন সময়ে বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি মোহাম্মাদ আসিফ সরকার ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুনের নেতৃত্বে জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের অংশ গ্রহনে গাইবান্ধা পৌর শহরে রমজানের প্রথম দিন হতে রোজাদার মানুষের মাঝে ইফতার সামগ্রী প্রদান কার্যক্রম দেখে সত্যি আজ গর্বে বুকটা ভরে যায়। আমি ও আমরা বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক যারা রয়েছি এমন মানবিক সেবা মূলক কার্যক্রম দেখে সত্যি আনন্দিত। ছাত্রলীগের গাইবান্ধা জেলা শাখার সভাপতি সাধারণ সম্পাদকসহ বর্তমান জেলা বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও অফুরান্ত ভালোবাসা রইলো। আজ বলতে ইচ্ছে করছে প্রিয় ছাত্রলীগের ভাইদের এগিয়ে যাওয়া নেই মানা মুক্ত বিহঙ্গে।

শুভ কামনা

ক্ষুদ্রে মুজিব সৈনিকগণ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আজ ৯ মে রবিবার ২৬ তম রমজানের দিনে গাইবান্ধা জেলা শহরের রেলগেট এলাকায় কর্মজীবী ও পথচারী রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ কালে তোলা ছবি। এসময় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গাইবান্ধা জেলা ছাত্রলীগ সুত্রে জানা যায়, আগামী সবকয়টি রোজাতে এ কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews