1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত » গাইবান্ধা প্রতিদিন
বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বেচ্ছাচারিতা ও অদক্ষতার বলি কারিগরির প্রায় এক হাজার শিক্ষক গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। গাইবান্ধায় ক্ষুদ্র নৃ- গোষ্ঠী মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ ও প্রশিক্ষণরত ড্রাইভার দের মধ্যে ড্রাইভিং লাইসেন্স বিতরণ : গাইবান্ধায় ১০ আসামির খালাস প্রসঙ্গে পিপির সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে চাঞ্চল্যকর শিশু শুভ হত্যা মামলার ১০ আসামি খালাস গাইবান্ধার কোটি টাকা মূল্যের বিরল প্রজাতির ছয়টি তক্ষক উদ্ধার ও ৪জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ সাংস্কৃতিক বৈচিত্র্যের জাগরণ গোবিন্দগঞ্জে ওড়াঁও জনগোষ্ঠীর কারাম উৎসব পালন গাইবান্ধায় অপহরণের পর হত্যা মামলার কথিত মৃত ব্যক্তিকে ২০ মাস পর জীবিত উদ্ধার পিবিআই সাদুল্লাপুরে ঘরবাড়ি ভাংচুর করে লুটপাটঃ পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে মাহাবুর রহমান (সাবেক মেম্বার) এর সংবাদ সম্মেলন ২১ আগস্ট বর্বরোচিত হত্যাকান্ডে সকল শহীদদের স্মরণে গাইবান্ধায় উপজেলা পরিষদের দোয়া ও তবারক বিতরণ

গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩৮ বার পঠিত
গাইবান্ধা জেলাশাখা এর আয়োজনে গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ – এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময়, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখা এর আয়োজনে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময়, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
জানাগেছে ৫ই মে, বুধবার বেলা ৩টায় বাংলাদেশ প্রেসক্লাব গোবিন্দগঞ্জ উপজেলা শাখা চত্বরে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখার আহবায়ক কাটাখালী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন আকন্দ এর সভাপতিত্বে
এবং বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখার যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ মোশার-রফ হোসেন মিঠুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের গাইবান্ধা জেলা শাখার প্রধান সমন্বয়কারী জনাব এ্যাডঃ সাধনা আক্তার রোমেনা, সদস্য জনাব আর,এইচ এম মাহমুদুল আলম রানা,সদস্য আসাদুজ্জামান রুবেল, সদস্য মোঃ জালাল উদ্দীন প্রামানিক,সদস্য মোঃ সাখাওত হোসেন (সাজু),সদস্য মোঃ আবু সোয়াইব মুনতাসির আকন্দ,সদস্য মোঃ ওয়ায়েস কুরনি, রবিউল মন্ডল, পবিত্র কোর আন তেলাওয়াত করেন সদস্য মোঃ মন্জুরুল ইসলাম আকন্দ, পবিত্র গীতা পাঠ করেন সদস্য উত্তম কর্মকার প্রমুখ।
জননেত্রী শেখ হাসিনার জন্য দোওয়া করা হয়। ২২ রমজান আল্লাহ সকল মুসলিমকে হেফাজত করুন, মানবজাতিকে মহামারী হ’তে রক্ষা করুন, পারিবারিক সম্মান বৃদ্ধি করুন, মুসলমান হিসেবে আমাদের কবরে নিন। রাব্বির হামহূমা কামা রাব্বা ইয়ানী সাগীরা। রাব্বানা আত্বানা ফিদ্দুনিয়া হাসানা তাও; ওয়া ফিল আখিরাতি হাসানা তাও; ওয়া ক্বীনা আজাবান্নার্ পাঠ সহ দেশ ও জাতির কণ্যানের জন্য মোনাজাত করা হয় । উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে । সভায় আগামী ৩০ মে /২০২১খ্রিঃ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখা এর আয়জনে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলভাবে পালনের জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized By Sky Host BD