1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৬ বার পঠিত
গাইবান্ধা জেলাশাখা এর আয়োজনে গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ – এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময়, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখা এর আয়োজনে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময়, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
জানাগেছে ৫ই মে, বুধবার বেলা ৩টায় বাংলাদেশ প্রেসক্লাব গোবিন্দগঞ্জ উপজেলা শাখা চত্বরে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখার আহবায়ক কাটাখালী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন আকন্দ এর সভাপতিত্বে
এবং বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখার যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ মোশার-রফ হোসেন মিঠুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের গাইবান্ধা জেলা শাখার প্রধান সমন্বয়কারী জনাব এ্যাডঃ সাধনা আক্তার রোমেনা, সদস্য জনাব আর,এইচ এম মাহমুদুল আলম রানা,সদস্য আসাদুজ্জামান রুবেল, সদস্য মোঃ জালাল উদ্দীন প্রামানিক,সদস্য মোঃ সাখাওত হোসেন (সাজু),সদস্য মোঃ আবু সোয়াইব মুনতাসির আকন্দ,সদস্য মোঃ ওয়ায়েস কুরনি, রবিউল মন্ডল, পবিত্র কোর আন তেলাওয়াত করেন সদস্য মোঃ মন্জুরুল ইসলাম আকন্দ, পবিত্র গীতা পাঠ করেন সদস্য উত্তম কর্মকার প্রমুখ।
জননেত্রী শেখ হাসিনার জন্য দোওয়া করা হয়। ২২ রমজান আল্লাহ সকল মুসলিমকে হেফাজত করুন, মানবজাতিকে মহামারী হ’তে রক্ষা করুন, পারিবারিক সম্মান বৃদ্ধি করুন, মুসলমান হিসেবে আমাদের কবরে নিন। রাব্বির হামহূমা কামা রাব্বা ইয়ানী সাগীরা। রাব্বানা আত্বানা ফিদ্দুনিয়া হাসানা তাও; ওয়া ফিল আখিরাতি হাসানা তাও; ওয়া ক্বীনা আজাবান্নার্ পাঠ সহ দেশ ও জাতির কণ্যানের জন্য মোনাজাত করা হয় । উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে । সভায় আগামী ৩০ মে /২০২১খ্রিঃ বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ গাইবান্ধা জেলা শাখা এর আয়জনে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলভাবে পালনের জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews