1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ

 আমিনুর রহমান গাইবান্ধাঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৮ বার পঠিত

আমিনুর রহমান গাইবান্ধাঃ পবিত্র মাহে রমজান ও করোনা কালিন সময়ে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে । বুধবার (০৫-০৫-২০২১) বিকালে সাদুল্লাপুর শহরে হতদরিদ্র, গরীব, ভ্যান রিকসাওয়ালা, দোকান্দারসহ সকল শ্রেণির মানুষের মাঝে ১২০০ ইফতারের প্যাকেট বিতরণ করা হয়। পরে সভাপতির ব্যক্তিগত অফিস কার্যালয়ের পাশে কিন্ডারগার্টেন স্কুলে এলাকাবাসী ও নেতাকর্মীদের নিয়ে ইফতার পার্টির আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব, বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুন, উপজেলা কৃষকলীগের সভাপতি জহুরুল হক, জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন সরকার জুয়েল, সেচ্ছাসেবকলীগ সাদুল্লাপুর উপজেলা শাখার আহবায়ক এশরাফুল কবীর (আরিফ), যুগ্ন আহবায়ক আসলাম হোসেন নান্নু ও হাসানুর করিম শাকিব,

ফরিদপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আসাদুদদৌলা খন্দকার, হাবিবুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল রানা মামুন, সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ হারুন অর রশিদ রিয়াদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান রুবেল, উপজেলা সদস্য মোস্তফাসহ ইউনিয়ন ও ওয়ার্ড শাখার ছাত্রলীগের সকল নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews