1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ৮ বার পঠিত

মেধা, শ্রম,  আর মানবতা মানব চরিত্রের একটি মহৎ গুণ। আর এই তিনটি গুণেই পারে একজন ব্যক্তিত্বকে জনপ্রিয়তা লাভ করাতে। এমনিই একজন ব্যক্তিত্ব উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির । তিনি সাধারণ জনগণের সেবক হিসেবে আছেন এক উজ্জল নক্ষত্র। চেষ্টা, সাধনা আর অধ্যবসায়ের এক অভুতপূর্ব সমন্বয় এবং জন্মগত প্রতিভা, কর্মদক্ষতা আর মানসিক দৃঢ়তায় আলোকিত তার এ কর্মযজ্ঞ। মানুষের জীবনে কত ঘটনাই না ঘটে থাকে।

এমনি এক সময় আসে অনেক মানুষের ভাবধাবার পরিবর্তন ঘটে। মানুষ তখন অতিতের অনেক ঘটনা পিছু ফেলে জনগণের সেবক হিসেবে নিজেকে গড়ে তুলতে শুরু করে নতুন পথ চলার। এমনি পথের একজন পথিক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির। নিজের প্রতিভা দিয়ে জয় করতে পেরেছেন সাধারণ মানুষের হৃদয়।  এলাকাবাসী বলছেন,শাহ সারোয়ার কবির প্রতিভা ও কর্মদক্ষতা আমাদের অনুপ্রাণিত করেছে।

কলেজের ছাত্র রাজনীতিতে ওই সময়ে বিভিন্ন ছাত্র সংগঠনের যারা সিনিয়র ছাত্র নেতা ছিল তাদের মধ্যে তিনি সব সময় ছাত্ররাজনীতিতে নিবেদিত প্রাণ ছিল। আওয়ামীলীগের নিবেদিতপ্রাণ এবং বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে এখনও তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

শাহ সারোয়ার কবির বলেন, পরার্থে জীবন উৎসর্গ করার মাধ্যমে মানবজীবন সার্থকতায় উজ্জল হয়ে উঠে। তাই তিনি সকল স্বার্থ জলাঞ্জলি দিয়ে একনিষ্ঠ ভাবে সাধারণ জনগণের সেবক হিসেবে কাজ করছেন তার এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তার এ পথ চলাকে এলাকাবাসী মনে করেন কীর্তির মহিমায় নয়, আন্তরিকতার দিপ্ততায়, চেতনার বহ্নিমানতায়, সৃষ্টির উদ্দমতায় এক অফুরন্ত অনুপ্রেরণা শাহ সারোয়ার কবির  ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews