1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গণপরিবহন চালুসহ ৩ দফা দাবী আদায়ে গাইবান্ধায় শ্রমিকদের বিক্ষোভ মিছিল • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

গণপরিবহন চালুসহ ৩ দফা দাবী আদায়ে গাইবান্ধায় শ্রমিকদের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৮ বার পঠিত

স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালুসহ ৩ দফা আদায়ে দাবীতে রোববার গাইবান্ধায় বাস শ্রমিকরা বিক্ষোভ মিছিল করেছে। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বাস-মিনিবাস কোচ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এই বিক্ষোভ কর্মসূচি পালন করে।

আজ রবিবার সকালে এ বিক্ষোভ মিছিলটি কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার সেখানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফুল আলম বাদশা, সাধারণ সম্পাদক জামিনুর রহমান জামিন ও গাইবান্ধা ট্রাক-ট্যাকংলড়ি-কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুল করিমসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, গণপরিবহন ছাড়া সব পরিবহন চলছে, দোকানপাট, শপিংমলও খোলা রয়েছে। অথচ আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় গণপরিবহনের শ্রমিকরা চরম কষ্টে দিনাতিপাত করছে। স্বাস্থ্যবিধি মেনে অবিলম্বে গণপরিবহন চালুর দাবি জানান ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews