1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সাদুল্লাপুরের কামারপাড়ায় বাঁশ কাটাকে কেন্দ্র করে মারপিট, হামলায় আহত ৪ : থানায় এজাহার • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

সাদুল্লাপুরের কামারপাড়ায় বাঁশ কাটাকে কেন্দ্র করে মারপিট, হামলায় আহত ৪ : থানায় এজাহার

 শাহজাহান সিরাজ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১০ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মধ্য হাট বামুনী কামারপাড়া এলাকায় পরসম্পদলোভী ব্যক্তি কর্তৃক অন্যায়ভাবে বাঁশ কর্তন এবং তাতে বাঁধা দেয়ায় হামলা, মারপিট, শ্লীলতাহানী এবং স্বর্ণেও চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায় সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করেছেন যোগেন্দ্র চন্দ্র দেব এর পুত্র শ্রী স্বপন কুমার দেব। এজাহার সূত্রে জানা গেছে, একই এলাকার মৃত. পূর্ণ চন্দ্র দেব এর পুত্র প্রতাব চন্দ্র দেব ওরফে রবি (৫৫), পরিমল চন্দ্র দেব (৫০), প্রতাব চন্দ্র দেব ওরফে রবির পুত্র প্রণয় কুমার দেব (২০), প্রণয়ের মা জয়া রানী দেব (৫০), ও পরিমল চন্দ্র দেব এর স্ত্রী প্রতিমা রানী দেব গংরা বাদীর অবর্তমানে তাদের বাঁশের ঝাড় থেকে ১০ থেকে ১৫টি বড় বাঁশ কেটে নেয় গত ২৭ এপ্রিল।

এ ঘটনার পরের দিন ২৮ এপ্রিল সকাল ১১টায় উল্লিখিত আসামীরা হাতে লাঠি সোটা ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বাদীর বাড়ীতে অন্যায়ভাবে আবারো প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। বাদী তাদেরকে প্রতি উত্তর করায় আসামীরা বাদীর বড় ভাই ও বাবা যোগেশ চন্দ্র দেবকে মারপিট করে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে তার মা এগিয়ে গেলে তার পরনের কাপড় ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায় এবং তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় আসামীরা।

এ সময় আসামীদের ধারালো অস্ত্রের আঘাতে বাদী ও তার বড়ভাই গুরুত্বর হাড়কাটা রক্তাক্ত আহত হন। আসামীরা বাদীর বৃদ্ধ পিতা-মাতাকেও অমাণবিকভাবে মারপিট করে গুরুত্বর আহত করেন। বর্তমানে তারা সাদুল্লাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় স্বপন চন্দ্র দেব বাদী হয়ে উল্লিখিত ৫জনকে আসামী করে সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করেছেন। এ বিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, আমরা এজাহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews