1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
জোনার ফাউন্ডেশনের ইফতার বিতরণ কর্মসূচী সাদুল্লাপুরের বিভিন্ন পেশা জীবি দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

জোনার ফাউন্ডেশনের ইফতার বিতরণ কর্মসূচী সাদুল্লাপুরের বিভিন্ন পেশা জীবি দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৩ বার পঠিত

কর্মসূচীর প্রথম ধাপে ৪০০ প্যাকেট ইফতার বিতরণ করেছে জোনার ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। বুধবার (২৮এপ্রিল) গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার পরিষদ চত্তরে গাইবান্ধা সড়কের বিভিন্ন যান বাহন চালক দিন মজুরের হাতে হাতে ইফতার প্যাকেট বিতরণের প্রথম ধাপ সম্পন্ন করে সংগঠনটি। ২০১৮ সালে জুন মাসে কর্ম এলাকার আর্থ – সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন , আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক , অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্ম প্রকাশ করে জোনার ফাউন্ডেশন। আত্ম প্রকাশের পর থেকে গ্রামীন আর্থসামাজিক উন্নয়নে, দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় গাইবান্ধা ডাঃবমোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টারের পরিচালক ডাঃ তানভীর আহমেদ (চক্ষু বিশেষজ্ঞ), এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন,ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, এটিএম রেজানুল ইসলাম বাবু, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বগুড়া শাখার ম্যানেজার এটিএম রশিদুল ইসলাম শোভনের সহযোগিতায় সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে ইফতার প্যাকেট বিতরণ করে কর্মসূচী গ্রহণ করে সংগঠনটি।

কর্মসূচীর প্রথম ধাপে সাদুল্লাপুর প্রাণ কেন্দ্রে ইফতার বিতরণ সম্পন্ন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ, আরো উপস্থিত ছিলেন জোনার ফাউন্ডেশনের উপদেষ্টা রুহুল আমিন জুয়েল,জোনার ফাউন্ডেশনের সভাপতি এ.জে.আশিকুর রহমান শাওন, অর্থবিষয়ক মোঃরুবেল মিয়া,সাংগঠনিক সম্পাদক,মির্জা মোল্লা,সদস্য ফরিদ মন্ডল,ফজলে রাব্বি,হিমেল প্রমুখ।।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews