1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
রমজানে দুঃস্থ মানুষের পাশে দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

রমজানে দুঃস্থ মানুষের পাশে দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন

সাইফুল ইসলাম খান
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩ বার পঠিত

রাজধানীর ধানমন্ডির জিগাতলা সংলগ্ন ফুটপাতে জ্বরাজীর্ন পোশাকে একদল মানুষ সুশৃঙ্খল সারিতে বসে আছে।কাছে গিয়ে জানা যায়, এই চিত্র শুধু আজকের নয়, প্রতিদিনের। কিছুক্ষনের মধ্যে চোখে পড়লো বক্সে রাখা খাবারের প্যাকেট, আর প্যাকেটে রয়েছে রোজাদারদের জন্য ইফতার সামগ্রী। যেখানে ছিল প্রায় ৩০০ জনের ইফতার।বিতরণে নেই কোনো জাকজমকতা, নেই কোনো বিশেষ আয়োজন। এ যেন নিভৃতে মানব সেবার এক দৃষ্টান্ত।

অসহায় দুঃস্থ মানুষের সেবার প্রত্যয়ে এমনই এক মহতি উদ্যোগ গ্রহণ করেছে দুঃস্থ ও প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মামুন হোসেন সানি।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ধানমন্ডির ৩ নং রোডে অসহায় দুঃস্থ রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন ।

ইফতার বিতরনের আয়োজন সম্পর্কে সানি বলেন, করোনার প্রথম ঢেউয়ের সময় মানুষের খাবারের কষ্ট দেখে আমি এই উদ্যোগ নেই। সেসময় তিন মাসেরও অধিক সময় আমি অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণের করেছি। এবারে করোনার ২য় ঢেউ শুরু হবার পর সরকার যখন লকডাউন ঘোষনা করে তারপরেই রোজা শুরু হয়। গরীব অসহায় মানুষগুলোর ইফতারে সহযোগিতা করার লক্ষে আমি নিজের হাতে রান্না করে খাবার বিতরণ করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews