1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সোনালী ব্যাংক চালু করেছে ই-ওয়ালেট সার্ভিস। • গাইবান্ধা প্রতিদিন
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

সোনালী ব্যাংক চালু করেছে ই-ওয়ালেট সার্ভিস।

হাবিবুর রহমান ফুলছড়ি(গাইবান্ধা):-
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩ বার পঠিত

সারা দেশের ন্যায় ফুলছড়ির সোনালী ব্যাংক শাখা তার গ্রাহকদের জন্য চালু করেছে ই-ওয়ালেট সার্ভিস। মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশের রাষ্ট্রায়ত্ত এ ব্যাংকটি গ্রাহকদের দিনরাত ২৪ ঘণ্টা লেনদেনের সুবিধার্থে এই ইলেকট্রনিক ওয়ালেট সেবা চালু করেছে। নতুন চালুকৃত এই ই-ওয়ালেট ব্যবহার করে ব্যাংকের গ্রাহকরা ব্যাংক একাউন্ট থেকে ই-ওয়ালেটে অর্থ আদান প্রদান, অন্য একাউন্টে অর্থ প্রেরণ, সোনালী ব্যাংকের একাউন্ট থেকে বাংলাদেশের অন্য যে কোন ব্যাংকের একাউন্টে অর্থ প্রেরণ, ব্যাংক স্টেটমেন্ট দেখা, ই-ওয়ালেটের ট্রান্সজেকশন হিস্টোরি দেখা, বিভিন্ন ইউটিলিটি বিল পেমেন্ট, ব্রাঞ্চ এবং এটিএম বুথ লোকেশন জানাসহ আরো বিভিন্ন সুবিধা পাবেন।

গুগল প্লে স্টোর থেকে সোনালী ই-ওয়ালেট অ্যাপটি ইনস্টল করা যায়। অ্যাপটি ইনস্টল হয়ে গেলে রেজিস্ট্রেশন করতে হবে। এর জন্য রেজিস্ট্রার বাটনে ক্লিক করে নাম, মোবাইল নম্বর, সোনালী ব্যাংক একাউন্ট নম্বর, জাতীয় পরিচয় পত্র নম্বর, ই-মেইল আইডি, জম্ম তারিখ, ৬ সংখ্যার পিন নাম্বার এবং পুনরায় তা কনফার্ম করে সাবমিট বাটনে ক্লিক করতে হবে। সোনালী ই-ওয়ালেট অ্যাপটি অ্যান্ড্রয়েড এবং আইওএস মোবাইল ফোন ব্যবহারকারীরা এই সুবিধা পাবেন।

ক্যাশবিহীন ও ঝুঁকিবিহীন লেনদেনের জন্য এই ই-ওয়ালেট ভূমিকা রাখবে বলে জানা গেছে। সোনালী ব্যাংক লিমিটেড গাইবান্ধার ফুলছড়ি শাখার ব্যবস্থাপক কামরুজ্জামান বলেন, সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আতাউর রহমান প্রধান বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৭ মার্চ সোনালী ই- ওয়ালেট সেবার উদ্বোধন করেন। তিনি বলেন, ইতোমধ্যে এই অ্যাপসের মাধ্যমে গ্রাহকরা সেবা নিতে শুরু করেছে। আগামীতে এই সেবা যাতে অধিক সংখ্যক গ্রাহক নিতে পারে সে জন্য আমরা গ্রাহকদের উৎসাহিত করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews