1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গোবিন্দগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় আমগাছের ডালে ঝুলে প্রান দিলো কিশোর • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

গোবিন্দগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় আমগাছের ডালে ঝুলে প্রান দিলো কিশোর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩১ বার পঠিত

বর্তমান সময়ে ইন্টারনেট ব্যবহার ঘরে ঘরে চলে এসেছে । নিরক্ষর মানুষ গুলোও এখন এন্ড্রোয়েট ফোন ব্যবহার করে। ফেসবুক ও ইউটিওবে আক্রান্ত গোটা সমাজের মানুষ। বর্তমান সময়ে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে শিক্ষার্থীদের জন্য কম্পিউটার,ল্যাবটপ, মোবাইল ফোন বাধ্যতা মূলক হয়ে পড়ায় বিপাকে পড়েছে দরিদ্র জনগোষ্ঠীর মানুষেরা। পরিবারের খাদ্যের চাহিদা পূরুন করতে গিয়ে সন্তানের মোবাইল ফোন কিনতে পারেনা অনেক পরিবার। সন্তানের দাবী পুরুন করতে না পাড়ায় পিতা মাতার উপর অভিমান করে অনেকেই লেখাপড়া ছেড়ে দিয়ে কর্মজীবী হয়ে পড়েছে।

তবে এবার শুধু লেখাপড়া থেকে নয় আমগাছের ডালে জুলে প্রান দিলো এক কিশোর। ঘটনাটি ঘটেছে, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের বকচর মধ্যপাড়া গ্রামের লাজু শেখের ছেলে কিশোর বিপুল (১৪) আমগাছের ডালে ফাসিতে ঝুলিয়ে আত্মহত্যা করেছে। ২৪ এপ্রিল শনিবার দুপুর বেলা পানির বোতল নিয়ে বাড়ী থেকে বেড় হয় কিশোর বিপুল।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বিপুল কয়েক দিন হল তার লেবার বাবা লাজুর কাছ থেকে ২৫ হাজার টাকা মুল্যের মোবাইল কিনে চায় অভাবের সংসারে বাবা মোবাইল কিনে দিতে না পাড়ায় দুপুরে অভিমান কারে বাড়ী থেকে বেড় হয়ে যায় সে। তার পর থেকে মা বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে কোথাও না পেয়ে এলাকার সবাইকে খোজ করার জন্য কান্না জরিত কন্ঠে বলতে থাকে। বিকাল ৫টার দিকে জমি দেখতে গিয়ে বিপুলকে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজান হোসেন তার সঙ্গীয় ফোর্স এস আই আরিফ হোসেন এসে লাশ গাছ থেকে নামিয়ে সুরত হাল রির্পোট সম্পন্ন করে থানায় নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews