1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজ গ্রেফতারের দাবীতে স্থানীয়দের মানববন্ধন • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজ গ্রেফতারের দাবীতে স্থানীয়দের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২৪ বার পঠিত

করোনায় লকডাউন চলাকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ভূমিদস্যু ও চাঁদাবাজ এর গ্যাংলিডার শাকিরুল সহ সকল আসামীকে গ্রেফতারের দাবীতে স্থানীয় এলকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত ২১ এপ্রিল বুধবার সকাল ১১ টায় উপজেলার কামারদহ ইউনিয়নের চাপড়িগঞ্জ হতে গাংনগর সড়কে জমির ধারে স্থানীয়দের অংশ গ্রহনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগী শিরিন আকতার, মেহের, জাইদুর রহমান, ইউসুফ আলী মন্ডল। এসময় বক্তারা বলেন,

ভূমিদস্যু ও কুখ্যাত চাঁদাবাজ শাকিরুল সহ সকল আসামীকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান। উল্লেখ্য, জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ সোনাপাড়া গ্রামের মৃত-নঈম উদ্দিনের পুত্র ভূমিদস্যু ও চাঁদাবাজ শাকিরুল সহ অন্যান্য আসামীগণের সহিত জমি নিয়ে বিরোধ চলছে। এ নিয়ে শিরিন আকতার গাইবান্ধা বিজ্ঞ আদালতে পিটিশন মামলা দায়ের করেন। যাহার পিটিশন নং-২৫৪/১৯। এ পিটিশন মামলার রায় পায় শিরিন আকতার। এ মামলার রায় পাওয়ার পর থেকে আরো বেপরোয়া হয়ে উঠে।

এতে আসামীদের বিরুদ্ধে আরো ২ টি মামলা থানায় হয়। যার নম্বর জি.আর ১৬/১৪ এবং জি. আর ২৮/৬২ এ মামলায় আসামীরা জামিনে বের হয়ে এসে বিভিন্ন সময় শিরিন আকতারের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করেন। নিরুপায় হয়ে জীবন বাচানোর তাগিদে ১১ এপ্রিল/২১ সোনালী ব্যাংক শাখা ফাঁসিতলা হতে ২ লাখ টাকা উত্তোলন করে চাঁপড়ীগঞ্জে এসে শাকিরুলের দোকানে দেয় এবং ওই দিন বিকালে বিরোধ পূর্ণ জমিতে কামলা কৃষান নিয়া পরিচর্যা করতে গেলে বাকী ৩ লাখ টাকার দাবী করে এ টাকা না দিলে শিরিন আকতারকে মারপিট সহ হেনস্তা করে। এ ঘটনায় শিরিন আকতার বাদী হয়ে শাকিরুল সহ ৪ জন ও অজ্ঞাত ২/৩ জনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন। যার মামলা নং-২৮, তারিখ-১২ এপ্রিল/২১।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews