1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
ভাইকে বাচাতে গিয়ে রিজার্ভ ট্যাংকে পড়ে সহোদর দু ভাইয়ের মৃত্যু • গাইবান্ধা প্রতিদিন
রবিবার, ২০ জুন ২০২১, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত, অভিযোগে রেল প্রকৌশলীর বিরুদ্ধে মামলা। যদি চুপ থাকি একটা প্রশ্ন জাগে মনে প্রশ্ন জাগে মনে…… র‌্যাবের হাতে স্ত্রীসহ গ্রেফতার আইসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গাইবান্ধায় ফোরলেন নিয়ে ফোরটুয়েন্টি কারণ কি জানতে চায় জনগণ? ফুলছড়িতে একই স্থানে দুইপক্ষের মুখোমুখি মানববন্ধন ও অবস্থান কর্মসূচি নিয়ে উত্তেজনা, উপজেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ পলাশবাড়ীতে সুবিধাভোগীর বয়স্ক,প্রতিবন্ধি,বিধবা ভাতার অর্থ অন্যের মোবাইলে ভুক্তভোগীদের অভিযোগ আগামীকাল বৃহস্পতিবার হরতালের সমর্থনে গাইবান্ধা শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত গাইবান্ধায় বঙ্গবন্ধু ও বেগম মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক বালিকা অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন প্রশাসনের পদক্ষেপ না থাকায় সাদুল্লাপুরে কোন ভাবেই বন্ধ হচ্ছে না বালু উত্তোলন।

ভাইকে বাচাতে গিয়ে রিজার্ভ ট্যাংকে পড়ে সহোদর দু ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পঠিত

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় বাড়ির উঠানে থাকা পানির রিজার্ভ ট্যাঙ্কে পড়ে গিয়ে হাসান (৩০) ও হাবিবুর (২৫) নামে সহোদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন মিন্টু নামে অপর এক যুবক। ১৯ এপ্রিল সোমবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান ও হাবিবুর ওই গ্রামের আফতাব রহমানের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে হাবিবুর টয়লেটে যান। ফেরার সময় বাড়ির আঙ্গিনায় থাকা পানির ট্যাঙ্কে পড়ে যান হাবিবুর। এসময় তাকে উদ্ধার করতে সহোদর হাসান ও প্রতিবেশী মিন্টু ওই ট্যাঙ্কের মধ্যে নামলে সেখানেই মৃত্যু হয় হাসান ও হাবিবুরের। আহত অবস্থায় উদ্ধার করা হয় মিন্টুকে।

থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান সাংবাদিকদের জানান, খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে হাসান ও হাবিবুরের মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় মিন্টুকে উদ্ধার পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মৃত্যুর খবরে এলাকার লোকজন ওই বাড়িতে ভীড় করছে।এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজুর প্রক্রিয়া চলমান আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews