1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধা সদর হাসপাতাল ডাঃ তাহেরা আক্তার মনির ভুল চিকিৎসায় মারা গেলেন মা | • গাইবান্ধা প্রতিদিন
সোমবার, ১০ মে ২০২১, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় লাগাতার রোজাদার ব্যক্তিদের ইফতার দিয়ে রের্কড সৃষ্টি করলো জেলা ছাত্রলীগ। গাইবান্ধায় BHRC’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাইবান্ধায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির স্মারকলিপি প্রদান। ৫ কোটির সহায়তা প্রিয়াঙ্কার। গত একমাসে সারাদেশে ৩৯৭ টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। গতকাল নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। গোবিন্দগঞ্জে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চলের আয়োজনে ইফতার ও রান্না করা খাবার বিতরণ গাইবান্ধা সদর উপজেলার আস্থার প্রতীক উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির টাকার অভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না গোবিন্দ🤦‍♀️

গাইবান্ধা সদর হাসপাতাল ডাঃ তাহেরা আক্তার মনির ভুল চিকিৎসায় মারা গেলেন মা |

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৪৫৬ বার পঠিত

গাইবান্ধা সদর হাসপাতালের গতকাল ১৩/৪/২০২১ ইং ভুল চিকিৎসা দেওয়ার কারণেই অকালে ঝরে গেল আরেকটি প্রাণ এতিম হলো একটি শিশু এর বিচার চায় স্বজনরা । ইতিপূর্বেও ডাঃতাহেরা আক্তার মনির বিষয়ে মৌখিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষকে অভিযোগ করলেও আমলে নেননি তারা । ডাঃতাহেরা আক্তার মনি একসঙ্গে পাঁচ থেকে ছয় জন রোগীকে তার চেম্বারে ঢুকিয়ে দেখেন তিনি । রোগী দেখার ডিজিট নেন ৫০০ টাকা করে কিন্তু কোন রোগীকে ভালোভাবে না দেখে হাতে ধরিয়ে দেন বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করার জন্য ,সেখান থেকেও কমিশন খান তিনি । সন্ধ্যা থেকে রাত্রি বারোটা একটা পর্যন্ত রোগী দেখেন সদর হাসপাতালে পাশে তার পার্সোনাল চেম্বার এ ,এক মিনিটের বেশি উনি রোগীকে দেখেন না তিনি ।

তারপর ওষুধ লিখে দেন বিভিন্ন কোম্পানির যারা ওনাকে কমিশন দেয় উনি তাদের এই ওষুধ শুধু লিখেন । ওখান থেকেও মোটা অংকের কমিশন পান ডাঃ তাহেরা আক্তার মনি প্রেসক্রিপশনে আবার কবে আসবেন রোগী সেইটা তিনি লিখেন না । এর আগে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক কে অভিযোগ করলে সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক কোনো ব্যবস্থা নেননি এই ডাঃ তাহেরা আক্তার মনের বিরুদ্ধে । সেইদিন যদি তত্ত্বাবধায়ক বিষয়টি আমলে নিয়ে ডাঃতাহেরা আক্তার মনির বিরুদ্ধে ব্যবস্থা নিতেন তাহলে হয়তো অকালে মৃত্যুবরণ করতেন না প্রসূতি মা শিশুটিউ এতিম হতেন না । তাই সচেতন মহলের দাবি সুষ্ঠু তদন্ত করে ডাঃ তাহেরা আক্তার মনির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানায় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews