1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সুন্দরগঞ্জে স্বাধীনতা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দেয়া নিয়ে বিনপির দু'পক্ষের সংঘর্ষ • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
পৃথিবী সেরা তিন সাংবাদিক, যারা সাংবাদিকতা পেশাকে নিয়ে গেছে অন্যরকম এক উচ্চতায়। গোবিন্দগঞ্জে ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির সময় চালসহ আটক ১ পলাশবাড়ীতে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ির সহযোগী মজনু গ্রেফতার : মূল ব্যবসায়ি পলাতক গাইবান্ধা সদর হাসপাতাল ডাঃ তাহেরা আক্তার মনির ভুল চিকিৎসায় মারা গেলেন মা | গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুঘর্টনায় একই পরিবারের ৪ অটোভ্যান যাত্রী নিহত গোবিন্দগঞ্জে বাস চাপায় এক সাইকেল আরোহী নিহত :বাস আটক নিরাপদ যানবাহন চাই এর সাথে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদলীগের সৌজন্যে সাক্ষাৎ। একজন ইউপি মেম্বারের উন্নয়নের কথা- ১২ কামারজানি ইউনিয়ন পরিষদ জিয়াউর রহমান জিয়া কেন্দ্রীয় কমিটির সহ – স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হওয়ায় সদর উপজেলার সংবর্ধনা অনুষ্ঠিত ৩৫ বছরেও জোটেনি হুইল চেয়ার শারীরিক প্রতিবন্ধী জাহাঙ্গীর আলমের কপালে

সুন্দরগঞ্জে স্বাধীনতা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দেয়া নিয়ে বিনপির দু’পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৭২ বার পঠিত

১৭ সেপ্টেম্বর ২০১৫ সালে উপজেলা বিএনপির কমিটি হওয়ার পর পরিচিতি সভা সহ কেন্দ্রীয় ঘোষিত কোন কর্মসূচি পালন না করায় এবং জাতীয় সংসদ উপনির্বাচনে লাঙ্গল মার্কার পক্ষে এবং উপজেলা নির্বাচনে আওয়ামিলীগ এর বিদ্রোহী প্রার্থীর পক্ষে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল আহমেদ সহ কিছু নেতাকর্মী প্রকাশ্যে কাজ করায় উপজেলা বিএনপির অধিকাংশ নেতাকর্মী এই কমিটির উপর অসন্তোষ।

এই কমিটি শুধু জাতীয় দিবসে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে থাকে কিন্তু গত ১৬ ডিসেম্বর এবং ২১ ফেব্রুয়ারিতে উপজেলা বিএনপির অধিকাংশ নেতাকর্মীদের আহবান বা আমন্ত্রণ না করায় অধিকাংশ উপজেলা বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মী এবার ২৬ মার্চ শ্রদ্ধাঞ্জলি অর্পণের সিন্ধান্ত নেন এবং সেই অনুযায়ী থানায় অবহিত করে ইউনিয়ন বিএনপি ও অঙ্গদলের নেতাকর্মীসহ সুুন্দরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এর জন্য যেতে চাইলে এস আই জাহাঙ্গীর অপেক্ষা করতে বলেন। নেতাকর্মীরা তিস্তা বাজারে অপেক্ষারত অবস্থা হঠাৎ অস্ত্রে সজ্জিত হয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, পৌর যুবদলের আহবায়ক ইফতেখার হোসেন পপেল, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক নাহমুদুল হক রাছেল, মোস্তাক আহমেদ, রেজাউল,ছাত্রদলের আদনান রাজু, রায়হান, শাহিন নাহিদ, রুবেল সহ অনেকেই অতর্কিত হামলা করেন। হামলায় আহত হন সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেলকা ইউনিয়ন বিএনপির সভাপতি ছানোয়ার হোসেন বাবু মেম্বর , জেলা বিএনপির সদস্য মাসুম পারভেজ মঞ্জু সহ নেতাকর্মীরা, অবস্থানরত এস আই জাহাঙ্গীর সংগীয় ফোর্স সহ হামলা ঠেকাতে চেষ্টা করলে তিনিও তার ফোর্স পপেল, বাবুল , রাছেল, আরাফাত এর হাতে থাকা অস্ত্রের দ্বারা আহত হন।
আরও পুলিশ এসে লাঠি চার্জ করলে সবাই যে যার মতো করে চলে যায়।

পরে ছাপড়হাটী ইউনিয়ন বিএনপির সভাপতি এফ আই জাহাঙ্গীর মন্ডল কলেজ মোড় দিয়ে বাড়ি যাওয়ার পথে বাবুল আহমেদ ও পপেল সহ কিছু সন্ত্রাসী জাহাঙ্গীর মন্ডলের মাথায় আঘাত করলে ওখানে পরে যায় পরে স্থানীয় জনগণ হাসপাতালে নিয়ে যান।

এদিকে সকাল ৮. ৩০ মিনিটে জেলা যুবদলের সদস্য সাজু মিয়া সুন্দরগঞ্জে রব্বানী সাহেব এর বাড়ি থেকে বাহির হয়ে রাস্তায় আসলেই পপেল, আদনান রাজু, রায়হান, রুবেল সহ কয়েক জন সাজু কে মারধর করে পরে পথচারী তাকে হাসপাতালে নিয়ে যান,বর্তমানে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক বেলকা ইউনিয়ন বিএনপির সভাপতি ছানোয়ার হোসেন বাবু মেম্বর,গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসারত ছাপড়হাটী ইউনিয়ন বিএনপির সভাপতি এফ আই জাহাঙ্গীর মন্ডল,
জেলা বিএনপির সদস্য মাসুম পারভেজ মঞ্জু, জেলা যুবদলের সদস্য সাজু মিয়া, ছাত্রদলের নেতা নুরনবী সুন্দরগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গদলের অধিকাংশ নেতাকর্মী নিন্দা জানিয়েছেন এবং অবিলম্বে বাবুল আহমেদসহ দোষীদের বহিষ্কার দাবি করেছেন।

এ বিষয়ে গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি জানান, হামলার বিষয়টি আমি শুনেছি এবং আমাদের কাছে আবেদন করলে বিষয়টি তদন্তসারে দেখবো। জেলা বিএনপির সাধারণ সম্পাদক হামলার শিকার নেতাকর্মীদের দেখতে রবিবার গাইবান্ধা সদর হাসপাতালে যান এবং দলীয়ভাবে বিষয়টি দেখবেন বলে আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews