1. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
আত্মহত্যার পর প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও ফাঁস, প্রেমিককে খুঁজছে বদরগঞ্জ থানা পুলিশ। • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
পৃথিবী সেরা তিন সাংবাদিক, যারা সাংবাদিকতা পেশাকে নিয়ে গেছে অন্যরকম এক উচ্চতায়। গোবিন্দগঞ্জে ফেয়ার প্রাইজের চাল কালোবাজারে বিক্রির সময় চালসহ আটক ১ পলাশবাড়ীতে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ির সহযোগী মজনু গ্রেফতার : মূল ব্যবসায়ি পলাতক গাইবান্ধা সদর হাসপাতাল ডাঃ তাহেরা আক্তার মনির ভুল চিকিৎসায় মারা গেলেন মা | গোবিন্দগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুঘর্টনায় একই পরিবারের ৪ অটোভ্যান যাত্রী নিহত গোবিন্দগঞ্জে বাস চাপায় এক সাইকেল আরোহী নিহত :বাস আটক নিরাপদ যানবাহন চাই এর সাথে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদলীগের সৌজন্যে সাক্ষাৎ। একজন ইউপি মেম্বারের উন্নয়নের কথা- ১২ কামারজানি ইউনিয়ন পরিষদ জিয়াউর রহমান জিয়া কেন্দ্রীয় কমিটির সহ – স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হওয়ায় সদর উপজেলার সংবর্ধনা অনুষ্ঠিত ৩৫ বছরেও জোটেনি হুইল চেয়ার শারীরিক প্রতিবন্ধী জাহাঙ্গীর আলমের কপালে

আত্মহত্যার পর প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও ফাঁস, প্রেমিককে খুঁজছে বদরগঞ্জ থানা পুলিশ।

 মনিরুজ্জামান খান
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৫৩ বার পঠিত

রংপুর রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার দুই মাস আগে আত্মহত্যা করা এক স্কুলছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁসের ঘটনায় মামলা করেছে পুলিশ। এতে ওই স্কুলছাত্রীর প্রেমিক হাফিজুর রহমান (২৮) কে আসামি করা হয়েছে। বুধবার (১০ মার্চ) সন্ধ্যায় বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই স্কুলছাত্রীর সরলতার সুযোগ নিয়ে গোপনে ধারণা করা অন্তরঙ্গ ভিডিও ফাঁসের ঘটনাটি গুরুত্বের সঙ্গে নিয়েছে পুলিশ। মঙ্গলবার (৯ মার্চ) রাতে থানার উপপরিদর্শক (এসআই) অলিউর রহমান বাদী হয়ে মামলা করেছেন। এতে হাফিজুর রহমানসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়েছে। প্রাথমিক তদন্তে ওই ছাত্রীর আত্মহত্যার ঘটনায় প্রেমিক হাফিজুর রহমানের প্ররোচনা রয়েছে বলে জানা গেছে।

এরোই ধারাবাহিকতায় প্রেমিককে খুঁজছে বদরগঞ্জ থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যালয়ে আসা যাওয়ার পথে সনাতন ধর্মের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ী বানিয়াপাড়ার হাফিজুর রহমান। তিনি পেশায় কনফেকশনারি ব্যবসায়ী। ওই ছাত্রীর পারিবারিক দুর্বলতার সুযোগ নিয়ে হাফিজুর তার এক বন্ধুকে দিয়ে তাদের দুজনের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ভিডিও ধারণ করে রাখেন। পরে ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল করেন প্রেমিক হাফিজুর। এ ঘটনায় মানসিক চাপে গত ৫ জানুয়ারি ওই ছাত্রী নিজ বাড়িতে কীটনাশক সেবন করে আত্মহত্যা করে। তড়িঘড়ি করে ময়নাতদন্ত শেষে স্থানীয় শ্মশানঘাটে তার মরদেহ দাহ করা হয়।

ওই সময় তার পরিবার ও এলাকার মানুষ আত্মহত্যার আসল কারণ জানতে পারেনি। সম্প্রতি ওই ছাত্রীর সঙ্গে হাফিজুর রহমানের ৪ মিনিট ২৩ সেকেন্ডের একটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়। এতে এলাকার মানুষের কাছে আত্মহত্যার রহস্য নিয়ে তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি জানতে পেরে নড়ে চড়ে বসে পুলিশ প্রশাসন। এদিকে প্রভাবশালী হাফিজুর রহমানের হুমকি ধমকিতে ওই স্কুলছাত্রীর অসহায় মা বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নেয়। পরে তাদের খুঁজে বের করে পুলিশ। তাকে দিয়ে মামলা করতে চাইলে তিনি রাজি হননি। বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, মামলা করা হয়েছে। এখন প্রধান আসামি হাফিজুর রহমানকে গ্রেফতার করতে পারলে ঘটনায় জড়িত অন্যদের ব্যাপারেও জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews