1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২

গোবিন্দগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৫ বার পঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহিদদের শ্রদ্ধা জানানোর সময় গাইবান্ধার গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে হামলার সময় ককটেল ও ছুরিসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ১২টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার গরুহাটি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার শ্রীমুখ গ্রামের সাহাবুল ইসলাম ও একই উপজেলার বার টিকরি গ্রামের মিলন মিয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন।

তিনি জানান, কঠোর নিরাপত্তার মধ্যে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও পৌর মেয়র আতাউর রহমান সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও নানা পেশার মানুষ। এ সময় শহীদ মিনারের পাশে একটি রিকশাভ্যানে বসে ছিলেন সাহাবুল ও মিলন।

এ সময় তারা পকেট থেকে ককটেল বের করে মুখ খোলার সময় নজরে পড়ে পুলিশের। পরে তাদের আটক করে শরীর তল্লাশি করে তিনটি তাজা ককটেল ও একটি লম্বা ছুরি পাওয়া যায়।

তিনি আরও জানান, আটকদের থানায় নিয়ে আসা হয়েছে। শহীদ মিনারে হামলার পরিকল্পনা কি কারণে তা জানতে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া আটকদের দিয়ে ককটেল হামলা চালানোর ইন্দোনে যারা জড়িত তাদেরকে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews