1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী'র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৬ বার পঠিত

এতোদিন কোভিড-১৯ করোনার কারণ দেখিয়ে অফিস বন্ধ থাকলেও এখন সেই অফিসে ঝুলছে অফিস বা বাসা ভাড়া দেওয়া হবে এমন বিজ্ঞাপন।

গরীব অসহায় পরিবারের চাকরি প্রত্যাশী তরুণ তরুণী, যুবক-যুবতীদের টার্গেট করে কাজ করেছে এই প্রতারক চক্রটি। নিয়েছে চাকুরীর নামে নগদ টাকা জামানত।

সেই সাথে গ্রামের অসহায় সরল মানুষগুলো কে বিভিন্ন রকমের লোভ দেখিয়ে সঞ্চয়ের কথা বলে হাতিয়ে নিয়েছে নগদ টাকা। নকসী বাংলা উন্নায়ন সংস্থা ফুলছড়ি উপজেলায় দুইটি শাখা অফিসে কার্যক্রম পরিচালনা করে আসছিলো। যাহা গজারিয়া ইউনিয়নের নীল কুঠির গ্রামে ও উদাখালী ইউনিয়নের কালির বাজার থেকে কার্যক্রম চালিয়ে আসছিলো।

নকসী বাংলা উন্নায়ন সংস্থার অফিসে হঠাৎ এমন বিজ্ঞাপন ও অফিস বন্ধের কারণ জানার চেষ্টায় নকসী বাংলা উন্নায়ন সংস্থার নির্বাহী পরিচালক গোলাম মোস্তফার সাথে একাধিক বার তার মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্ট করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews