1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৪ বার পঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর আওতায় বুধবার ৫ কি.মি. গাইবান্ধার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পলাশবাড়ি সড়কের ধানঘড়ার জেলখানা পর্যন্ত অসামরিক ব্যক্তিদের ডিজিটাল ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রাফিউল আলম, সহকারি কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক সদর থানা অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান ও সরকারি কর্মকর্তারা দৌড়ে অংশ নেন।

এর আগে জেলা প্রশাসক মো. আবদুল মতিন বেলুন উড়িয়ে এই ম্যারাথন দৌড়ের উদ্বোধন করেন।
ম্যারাথন দৌড়ে প্রায় এক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করে। দৌড়ে অংশগ্রহণকারিদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের প্রত্যেককে ১ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও চতুর্থ থেকে দশম সমমান অধিকারী প্রত্যেকে ১ হাজার করে টাকা দেয়া হয়।
উল্লেখ্য সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে দেশব্যাপী গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়ে আগামী ৭ মার্চ পর্যন্ত এই ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হচ্ছে। এই দৌড়ে ৫, ১০, ১৫ ও ২০ কি.মি. এই ম্যারাথন দৌড়ে এই সময়ের মধ্যে প্রায় ১০ লাখ লোক এই ম্যারাথন দৌড় সম্পন্নের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews