1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
মিলন সরকার সভাপতি- আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক- রুবেল সাংগঠনিক সম্পাদক গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

মিলন সরকার সভাপতি- আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক- রুবেল সাংগঠনিক সম্পাদক গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার পঠিত

”সত্য ঘটনা জানবো এরপর অন্য কে জানাবো,, এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের গাইবান্ধা জেলার ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হইলো। গাইবান্ধায় ২ ফেব্রুয়ারী মঙ্গলবার এই কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির সভাপতি -মোঃ আসাদুজ্জামান সরকার মিলন (এপ্রেন্টিস আইনজীবী) ও গাইবান্ধা প্রতিদিন। সহ – সভাপতি -অধ্যক্ষ জহুরুল ইসলাম (সাপ্তাহিক অবিরাম ও ডেইলি ভোরের কলাম)। সহ – সভাপতি – প্রভাষক জহির উদ্দিন হাওলাদার ( খোঁজখবর২৪)।

সাধারণ সম্পাদক – আশরাফুল ইসলাম( পিপলস নিউজ ২৪ ও ডেইলি টাইমস্ বাংলাদেশ)। সহ সাধারণ সম্পাদক – জাহাঙ্গীর কবির ডিপটি প্রধান( বিজয় টিভি ও বিডি.নেট ২৪)। সহ – সাধারণ সম্পাদক – রফিকুল ইসলাম রফিক ( দৈনিক অধিকার)। সহ সাধারণ সম্পাদক -মোক্তাদির ঈমাম মিথুন ( খবর বাংলা)।

সাংগঠনিক সম্পাদক – আসাদুজ্জামান রুবেল (দৈনিক যুগের আলো দি ডেইলি ট্রাইবুনাল)। সহ – সাংগঠনিক সম্পাদক- রফিকুল ইসলাম (দৈনিক আজ কালের খবর)। অর্থ সম্পাদক – আর এম মাইদুল ইসলাম (গাইবান্ধা প্রতিদিন)। দপ্তর সম্পাদক- আরিফ উদ্দিন (এবিনিউজ২৪)। প্রচার ও প্রকাশনা সম্পাদক -রাকিবুল ইসলাম পরশ (দৈনিক মানবধিকার ক্রাইম বার্তা)। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মিজানুর রহমান নিক্সন (দৈনিক দেশসেবা)। যুব ও ক্রীড়া সম্পাদক – এ জে আশিক শাওন ( বিডি গাইবান্ধা ডট নিউজ)। আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-এ্যাড এস এম সালাউদ্দিন কাশেম। মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক-শামীমা ইসলাম সুমি ( গাইবান্ধার ডাক)।
কার্যনির্বাহী সদস্যরা হলেন, ১। উজ্জল প্রধান (গোবিন্দগঞ্জ),২। হাবিবুর রহমান (ফুলছড়ি),৩। শফিকুল ইসলাম অবুঝ (সুন্দরগঞ্জ), সুদীপ্ত শামিম (সুন্দরগঞ্জ) ৫। খাইরুল ইসলাম বাশার (গোবিন্দগঞ্জ)।

সর্বসম্মতিক্রমে এই কমিটি আগামী তিন বছর জন্য গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের কার্যনির্বাহি কমিটি হিসাবে যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে। এই কমিটির কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগীতা প্রদানে জেলা প্রশাসনিক, আইন শৃংখলাবাহিনী,সরকারি বেসরকারি অন্যান্য প্রতিষ্ঠান প্রধানদের সহ সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতা ও পরামর্শ কামনা করেছেন নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews