1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সারোয়ার হোসেন শাহীনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

সারোয়ার হোসেন শাহীনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মাইদুল ইসলাম
  • প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩১ বার পঠিত

আজ গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সারোয়ার হোসেন শাহীনের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে জাতীয় পার্টি র সদস্য সচিব সারোয়ার হোসেন শাহীন জানান,গত ১৬ ই জানুয়ারিতে গাইবান্ধা পৌরসভা নির্বাচনে জেলা জাতীয় পার্টি মহাজোটের শরিক সংগঠন হিসেবে নৌকা মার্কার প্রার্থীকে সমর্থন করে এবং নৌকা মার্কার প্রার্থীর পক্ষে নেতাকর্মীরা কাজ করে।

নির্বাচনের ৮ দিন পর আমি অবগত হই নির্বাচনের দিনে উত্তরপাড়া ২নং সঃ প্রাঃ বিদ্যালয় কেন্দ্রে নৌকা ও নারিকেল গাছ মার্কার সমর্থকদের সৃষ্ট ঘটনাকে কেন্দ্র করে একটি মামলা হয়। উক্ত মামলায় আমাকে আসামী করা হয়। মামলার বাদী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মতলুবর রহমানের নির্বাচনী এজেন্ট।

পরবর্তীতে বিদ্রোহী প্রার্থীকে আসামী করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে উত্তরে বলা হয় আমার করার কিছুই ছিলো না উপরের নির্দেশে আসামী করা হয়েছে।

শাহীন আরও বলেন ঘটনার সময় আমি ওখানে ছিলাম না। আমাকে উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলায় আসামী করা হয়েছে। আমি মহাজোটের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছি আপনার দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য উপরের কোন মহলের নির্দেশে আমাকে আসামী করে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত তার তদন্তপূর্বক উদঘাটন করে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করছি।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক এমপি, প্রেসিডিয়াম সদস্য, জাপার গাইবান্ধা জেলা আহবায়ক আঃ রশিদ সরকার, যুগ্ম আহবায়ক আনোয়ারুল ইসলাম লেবু,সদর উপজেলার আহবায়ক নুরুল ইসলাম নাদুয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews