1. maidul@gaibandhapratidin.com : Maidul Islam : Maidul Islam
  2. admin@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
সুন্দরগঞ্জে ড্রেন না দেওয়ায় চাষাবাদ করতে পারছেন না কয়েকটি কৃষক পরিবার • গাইবান্ধা প্রতিদিন
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রংপুরে স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২১ অনুষ্ঠিত শহীদ দিবস অবলম্বনে ছোটগল্প “রক্ত”-মেহেদী হাসান গোবিন্দগঞ্জে জমিজমা নিয়ে মারপিটে স্বামী স্ত্রী গুরুত্বর আহত ফটো সাংবাদিক কুদ্দুস আলম পেলেন গাইবান্ধা থিয়েটার সম্মাননা সাংবাদিক বুরহান উদ্দিনের হত্যার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের মানববন্ধন। গোবিন্দগঞ্জ শহীদ মিনারে ককটেল-ছুরিসহ আটক ২ গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় যুবক-যুবতী’র স্বপ্ন চুরি, অসহায় গরীব মানুষের কোটি টাকা নিয়ে উধাও এনজিও মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়েছে বোবাকান্না-মেহেদী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র শ্রেষ্ঠ ভলান্টিয়ার পুরস্কার-২০২০ পেলেন গাইবান্ধার মোনারুল ইসলাম

সুন্দরগঞ্জে ড্রেন না দেওয়ায় চাষাবাদ করতে পারছেন না কয়েকটি কৃষক পরিবার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৮ বার পঠিত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ৮নং ধোপাডাঙ্গা ইউনিয়নের উত্তর রাজিবপুরে ড্রেন না দেয়ায় চাষাবাদ থেকে বঞ্চিত হচ্ছেন কয়েকটি কৃষক পরিবার।

ভুক্তভোগী শাহজালাল মিয়া জানান তার জমিতে যাতায়াতের একমাত্র আইল রাস্তা বাঁশ দিয়ে বন্ধ করে দিয়ে কয়েকটি পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এবং বৈধ লাইসেন্সপ্রাপ্ত সেচ পাম্পের ড্রেন প্রদানে বাধা দিয়েছেন কিছু প্রভাবশালী লোক। সরেজমিনে এর সত্যতা মিলে যায়।

ভুক্তভোগী শাহজালাল মিয়া জানান, আমার লাইসেন্সপ্রাপ্ত সেচ থেকেও কেন চাষাবাদ করতে পারবো না। বার বার উপজেলা নির্বাহী কর্মকর্তার শরণাপন্ন হয়েও কোন কাজ হলো না। অভিযোগ দিলাম,তদন্ত হলো, তারপরও কতৃপক্ষ নিরব।
কৃষিনির্ভর দেশে যদি এই সমস্যা থেকে উদ্ধার না পাই কার কাছে যাবো আমরা।
উল্লেখ্য মোট জমি প্রায় ৫ বিঘা।নিম্নে সেচের লাইসেন্স-

সেচের আওতায় জমিসমূহ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর...

© ২০২০-২১ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews