1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় পাটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক মন্ডল চলে গেলেন শিক্ষানুরাগী আমির আলী তালুকদার সুন্দরগঞ্জে ১৩০ মন্ডপে শামীম হায়দার পাটোয়ারী এম,পি’র আর্থিক সহায়তা প্রদান ফুলছড়ি বালাসী রোডে সড়ক দুর্ঘটনায় আহত ৪ গোবিন্দগঞ্জে মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন পূজা মন্ডপে অর্থিক অনুদান প্রদান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে দুর্গাপূজা পরিদর্শন সামাজিক অবক্ষয় রোধে গুণীজন, কঠোর আইন ও সচেতনতায় বন্ধ হবে ধর্ষণ গোবিন্দগঞ্জে মেয়র আতাউর রহমান সরকার এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও আর্থিক অনুদান প্রদান প্রবীন আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক মৃত্যুতে এর নিরাপদ যানবাহন চাই এর চেয়ারম্যান এর শোক প্রকাশ। আগামী ১৩নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে চান এ.কে.এম কামরুল হুদা (রাজু)

ফুলছড়িতে বন্যার্ত অসহায় পরিবারের মাঝে সার্ভিস ইঞ্জিন লিমিটেডের খাদ্যসামগ্রী বিতারন

মোঃ হাবিবুর রহমান ফুলছড়ি গাইবান্ধা
  • প্রকাশের সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৪
গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (৬ই সেপ্টেম্বর) সকালে আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড এর উদ্যোগে উড়িয়া ইউনিয়নের গুনভরি এলাকায় গুনভরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেড সেচ্ছাসেবক একটি টিম ও পরিবর্তন সংঘ সার্বিক তত্ত্বাবধায়নে এই খাদ্য বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রী হিসেবে ছিল চাল ৫ কেজি, আলু ২ কেজি, মসুর ডাল ৫০০গ্রাম, সয়াবিন তেল ৫০০ মি.লি, লবণ ৫০০ গ্রাম,সাবান ১টি, শিশু খাদ্য হিসাবে বিস্কুট ১ টি।
এসময় উপস্থিত ছিলেন ,আব্দুল মোনেম গ্রুপের প্রতিষ্ঠান সার্ভিস ইঞ্জিন লিমিটেডের ম্যানেজার (প্রশাসন) মোঃ কাজী মোহাম্মদ শহিদ উদ্দিন, সহকারী ম্যানেজার একাউন্টস & ফিন্যান্স এম.ডি গোলাম মোস্তফা,এক্সিকিউটিভ এ্যাডমিন সজল কুমার সরকার ,এ্যাডমিন অফিসার আল আমিন, পরিবর্তন সংঘ’র মোঃ রুবেল মিয়া,মোঃ শিহাব মাহমুদ, রায়হান ফেরদৌস,মাহমুদুল হাসান সোহাগ, ফুলছড়ি ভলান্টিয়ার্স এর সমন্বয়ক আশিকুর রহমান মুন সহ বিভিন্ন ইউনিয়নের ভভলান্টিয়ারবৃন্দ।
এই কার্যক্রম বাস্তবায়নে সার্ভিস ইঞ্জিনকে মাঠ পর্যায়ে সহায়তা করেছে পরিবর্তন সংঘ সাদুল্লাপুর ও ফুলছড়ির ফুলছড়ি ভলান্টিয়ার্স।
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews