1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় পাটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক মন্ডল চলে গেলেন শিক্ষানুরাগী আমির আলী তালুকদার সুন্দরগঞ্জে ১৩০ মন্ডপে শামীম হায়দার পাটোয়ারী এম,পি’র আর্থিক সহায়তা প্রদান ফুলছড়ি বালাসী রোডে সড়ক দুর্ঘটনায় আহত ৪ গোবিন্দগঞ্জে মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন পূজা মন্ডপে অর্থিক অনুদান প্রদান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে দুর্গাপূজা পরিদর্শন সামাজিক অবক্ষয় রোধে গুণীজন, কঠোর আইন ও সচেতনতায় বন্ধ হবে ধর্ষণ গোবিন্দগঞ্জে মেয়র আতাউর রহমান সরকার এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও আর্থিক অনুদান প্রদান প্রবীন আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক মৃত্যুতে এর নিরাপদ যানবাহন চাই এর চেয়ারম্যান এর শোক প্রকাশ। আগামী ১৩নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে চান এ.কে.এম কামরুল হুদা (রাজু)

গাইবান্ধায় বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ও প্রবাসীকর্মীর সন্তানদের বৃত্তির চেক হস্তান্তর

রওশন আলম পাপুল, বিশেষ প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯০

গাইবান্ধা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ে বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। এসময় তিনি বঙ্গবন্ধু কর্ণার ঘুরে দেখেন। পরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে এবং গাইবান্ধা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের আয়োজনে প্রবাসীকর্মীর ৮ সন্তানকে বৃত্তির চেক দেওয়া হয়েছে। গাইবান্ধা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয় মিলনায়তনে এই বৃত্তির চেক হস্তান্তর করা হয়। গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন প্রধান অতিথি হিসেবে এই চেক বিতরণ করেন।

পিইসি পরীক্ষায় উত্তীর্ণ ৫ জনকে ১৪ হাজার টাকা করে ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৩ জন শিক্ষার্থীকে ২০ হাজার ৫০০ টাকা করে দেওয়া হয়েছে। গাইবান্ধার সাঘাটা উপজেলার তিনজন, গোবিন্দগঞ্জের দুইজন, সাদুল্লাপুরের দুইজন ও সদর উপজেলার একজন শিক্ষার্থীকে এই চেক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের সহকারী পরিচালক মো. নেশারুল হক, গাইবান্ধা কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ মো. আবদুর রহিম, উত্তরবঙ্গ ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের অধ্যক্ষ মো. আবদুল মান্নান, গাইবান্ধা প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান, পূবালী ব্যাংক গাইবান্ধা শাখার ব্যবস্থাপক মো. নাসিরুল ইসলাম, ব্র্যাক ব্যাংক গাইবান্ধা এসএমই শাখার ব্যবস্থাপক মো. জুয়েলসহ জেলা শিক্ষা কার্যালয় ও জেলা প্রাথমিক শিক্ষা কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গাইবান্ধা জেলা কর্মসংস্থান ও জনশক্তি কার্যালয়ের সহকারী পরিচালক মো. নেশারুল হক বলেন, পিইসি ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ণদের দ্বিতীয় মেয়াদে এই বৃত্তির চেক দেওয়া হয়েছে। যতদিন এসব শিক্ষার্থীরা পড়াশোনা করবে ততদিনই তারা প্রতিবছর এই বৃত্তির টাকা পাবেন।

 

মো. রওশন আলম পাপুল

 

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews