1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে যুবদলের ৪২-তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গাইবান্ধায় যুবদলের ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত খোলাহাটী ইউপির প্যানেল চেয়ারম্যান মিজানের বিজয় দশমীতে শুভেচ্ছা বিনিময় ফুলছড়িতে ১০ বছরের শিশুর আত্মহত্যা আধুনিক ইউনিয়ন পরিষদ বিনির্মানে একধাপ এগিয়ে ১১ নং গিদারী ইউনিয়ন! সম্মাননায় ভূষিত ইদু চেয়ারম্যান গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়ন পরিষদ উপনির্বাচন উপলক্ষে বিএনপির মনোনীত প্রার্থীর পক্ষে নিবাচনী সমাবেশ অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় পাটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক মন্ডল চলে গেলেন শিক্ষানুরাগী আমির আলী তালুকদার সুন্দরগঞ্জে ১৩০ মন্ডপে শামীম হায়দার পাটোয়ারী এম,পি’র আর্থিক সহায়তা প্রদান ফুলছড়ি বালাসী রোডে সড়ক দুর্ঘটনায় আহত ৪

করোনায় আক্রান্ত গাইবান্ধার ফুলছড়ি উপজেলা (ইউএনও)

মোঃ রাজু সরকার- স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬

বৈশ্বিক করোনা দুর্যোগে মানুষের মাঝে সেবা দিতে গিয়ে নিজেও আক্রান্ত হয়েছে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মোঃআবু রায়হান দোলন।চলমান করোনা পরিস্থিতিতে দুর্যোগ কবলিত মানুষের সেবা পৌঁছে দিতে গিয়ে নিজে করোনা আক্রান্ত হন।

রোববার (৩১ আগষ্ট) রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।
সম্প্রতি এই সম্মুখ যোদ্ধার শারীরিক অসুস্থতা দেখা দিলে সর্দি ও কাশি দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করান ইউএনও। ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে আজ তিনি করোনা আক্রান্ত শনাক্ত হন।

এ ছাড়াও তাঁর সংস্পর্শে আসা অন্যান্য দপ্তরের বেশকিছু কর্মকর্তা ও কর্মচারী হোম কোয়ারেন্টিনে রয়েছে। তাঁদের কয়েক জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে ওইসব কর্মকর্তাদের নমুনা পরীক্ষার ফলাফল এখনো আসেনি।

এছাড়াও তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের অনেককে হোম কোয়ারাইন্টিনে রাখতে তাদের চিহ্নিত করছে স্বাস্থ্য বিভাগ। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছে।

করোনা পরিস্থিতিতে বিদেশফেরত ব্যক্তিদের কোয়ারেন্টিন নিশ্চিত, লকডাউন কার্যকর, ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ত্রাণ কার্যক্রমসহ নানা কার্যক্রমে সরাসরি অংশ নিয়েছেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন। করোনায় সর্বোচ্চ সতর্ক ছিলেন তিনি। কারণ, তার বাসায় স্ত্রী সহ দুই শিশু সন্তান ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। এ কারণে তিনি সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে সরকারি বাসভবনের নিচ তলায় একাই থাকতেন।

সম্প্রতি তিনি বন্যায় দুর্গত এলাকার তদারকি সহ ত্রাণ বিতরণ কার্যক্রমে সরাসরি উপস্থিত থেকেছেন। গত কয়েকদিন তার করোনা উপসর্গ হিসেবে জ্বর, কাশি, মাথাব্যথা দেখা দেয়। ইউএনও আবু রায়হান দোলনের সংস্পর্শে আসা স্ত্রী ফারজানা ইয়াসমিন এর শরীরে করোনা উপসর্গ রয়েছে। এ কারণে তার পরিবারের সদস্যদের নমুনা দেওয়া হবে বলে জানা গেছে।

ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান,জ্বরসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ থাকায় শনিবার ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোববার তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ শনাক্ত পাওয়া যায়।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews