1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:২২ অপরাহ্ন
শিরোনাম :
ফুলছড়িতে সাংবাদিকদের সাথে সমাজসেবক আব্দুর রশিদ বিদ্যুৎ’র মতবিনিময় আগামী প্রজন্ম কে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই-এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি  ধানের সাথে ফেন্সিডিল মজুত পরিকল্পনা? ” স্বপ্ন চুড়ায় পৌঁছানোর আগেই গোয়েন্দার হাতে চাতাল ব্যবসায়ী মোতাহার আটক ! ফুলছড়িতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধায় বিএনপির নেতা খন্দকার আহাদ আহমেদের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি বিতন সুন্দরগঞ্জে ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল গোবিন্দগঞ্জে বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধণ ও স্মারক লিপি প্রদান গাইবান্ধায় চাচার ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী! গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয়কররণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গোবিন্দগঞ্জ উপজেলায় রাজাহার ইউনিয়নে ইউপি সদস্য পদে এভিএমএ অনুষ্ঠিত উপনির্বাচনে জলি বেগম নির্বাচিত

সোহেল সভাপতি, পলাশ সম্পাদক সাদুল্লাপুর প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

খোরশেদ আলম সাদুল্লাপুর
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৯৮
সাদুল্লাপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি শাহজাহান সোহেল (সমকাল) ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ (যমুনা টিভি) নির্বাচিত হয়েছেন।
শুক্রবার সকালে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভার আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম (করতোয়া) ও মাহামুদুল হক মিলন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির (মানবজমিন, বার্তা২৪), অর্থ সম্পাদক মোস্তাফিজার রহমান ফারুক (সংবাদ), কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক), খোরশেদ আলম (নয়াদিগন্ত, ঘাঘট), ছামছুল হক কাজল (ভোরের পাতা), আমিনুল ইসলাম (ভোরের ডাক), সাইদুর রহমান (বাহের সংবাদ), ছোলায়মান সরকার (খবরপত্র) ও জাহাঙ্গীর আলম (ইনকিলাব, জনসংকেত)।
এছাড়া সাধারণ পরিষদের সদস্যরা হলেন, আব্দুল জোব্বার আকন্দ (সাতমাথা), মাসুদ মো. আনোয়ার হোসেন (জনতা), এসএম আসাদুজ্জামান (প্রতিদিনের সংবাদ) ও নয়ন কুমার সাহা (সংবাদ কনিকা)।
প্রেসক্লাবের বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সাধারণ সভায় বিগত দুই বছরের মেয়াদী কমটির সার্বিক কর্মকাণ্ড ও প্রেসক্লাবের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়। পরে বিদায়ী সভাপতি নতুন কার্যনিবাহী কমিটি ঘোষণা করেন। একই সঙ্গে বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
\
উল্লেখ্য- সাদুল্যাপুর প্রেসক্লাব ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। ২০১১ সালে সাগর-রুনি হত্যাকাণ্ডের পরই সাদুল্লাপুর উপজেলার কর্মরত সাংবাদিকরা দ্বন্ধ, বিরোধ ভূলে সকল সংগঠন বিলুপ্তি ঘোষণা করে ঐক্যতার ভিত্তিতে সাদুল্লাপুর প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। ঐক্যবদ্ধ প্রেসক্লাবটি শহরের প্রাণকেন্দ্র সাদুল্লাপুর বহুমূখী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠের দক্ষিণ-পূর্বে অবস্থিত।
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews