1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে প্রতিবন্ধী লাল মিয়ার মুখে হাসি ফুটালেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন,এ,কে,এম মেহেদী হাসান গোবিন্দগঞ্জের খন্দকার জাহাঙ্গীর আলম পুরনায় কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক বাবুল সাদুল্লাপুরে এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন বাড়ছে সেবার বহর,গ্রাম হবে শহর! ই-সেবার মাসব্যাপী ক্যাম্পেইনে কামারজানি ইউডিসি- গাইবান্ধা প্রতিদিন সুন্দরগঞ্জ উপজেলা পুকুর পাড়ে পার্কের ওয়াক ওয়ে ও লাইটিং এর উদ্বোধন ফুলছড়িতে খুন ও ডাকাত মামলার আসামি আব্দুল আলিম গ্রেফতার বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ ধোপাডাঙ্গা ইউনিয়নের পুর্ণাঙ্গ কমিটি ঘোষনা

গোবিন্দগঞ্জের পৌর এলাকায় খলসি গ্রামে পূর্বশত্রুতার জেরধরে কয়েকটি পরিবার অবরুদ্ধ অবস্থায় জীবন যাপন ও প্রান নাশের হুমকি

সাজাদুুর রহমান সাজু গোবিন্দগনজ 
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২০৩
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৌর এলাকায় খলসি গ্রামে পূর্বশত্রুতার জের ধরে কয়েকটি পরিবার অবরুদ্ধ অবস্থায় জীবন যাপন করছে। চলাচলের একমাত্র রাস্তা বন্ধ করে দেওয়ায় মানবেতর জীবন যাপন করছে কয়েকটি পরিবার।খলসি গ্রামের মৃতঃ কুদরত উল্যাশেখ এর ছেলে মোঃ সাদেকুল ইসলাম(৪৬) গত ১৭ আগষ্ট দিবাগত রাতে আনুমানিক রাত্রী ১.৩০ ঘটিকায় তার শ্যালোমেশিন চুরি যাওয়ার সময় হাতেনাতে চোরকে ধরে থানায় সোপর্দ করলে তার প্রতি খোপের বসবতি হয়ে বাড়ী থেকে বেড় হওয়ার একমাত্র রাস্তা বন্ধ করে কয়েটটি পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে একই গ্রামের খোরশেদ গংরা।
গোবিন্দগঞ্জ থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পৌরসভার খলসী গ্রামের মৃত কুদরত উল্যাশেখের ছেলে সাদেকুল ইসলামের ১৭ আগষ্ট সোহেল মিয়া(২৫) পিতা সাবু মিয়া,সাহেব মিয়া(২৩) পিতা মৃত বদিউজ্জামান মাছ ধরার সময় রাত্রী ১.৩০ মিনিটে সাদেকুলের বাড়ী এসে ঘুম থেকে জেগে তুলে জানায় কে বা কাহারা তার শ্যালোমেশিন এবং পাইপ সহ কিছু যন্ত্রপাতি ট্রাকে তুলছে। ততক্ষণাত সাদেকুল,শরিফুল,রফিকুল পিতা মৃত কুদরত উল্যাশেখ সহ আরো কয়েকজন টর্স লাইট নিয়ে দৌড়াইয়া মেশিনের কাছে গেলে আমরা চোরকে চিনতে পারি এবং ঘটনা স্থল থেকে পিকআপ ভ্যানটি কিছু ড্রামও পাইপ নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যায়। এই ঘটনায় থানায় মামলা করলে প্রতিপক্ষ খোরশেদ (৩৫), খবির( ৪৮) উভয় পিতা মৃত ছাত্তার, মিজু সরকার( ৩০)পিতা মৃত সাজা সরকার, উভয়দয়ের সাং খলসী, আলতাফ হোসেন( ৪২)চালক সাং পান্থাপাড়া দয় আমাকে প্রানে মারা হুমকিসহ ভয় ভিতি দেখাচ্ছে। এঘটনায় কয়েকটি পরিবারের এক মাত্র চলাচলের রাস্তায় বেড়া দিয়ে বন্ধ করে রেখেছে।
এ ঘটনায় সাদেকুল শেখ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে এতে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নিতে বাদীকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছেন বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার ।উল্লেখ্য’ সাদেকুল, শরিফুল ও রফিকুল মিয়ার পরিবার পত্রিক সুত্রে তারা ঐ বাড়ীতেৃ বসবাস করছেন। পূর্বে থেকেই তাদের পরিবার ঐ রাস্তা ব্যবহার করে আসছিল কিন্তু বর্তমানে ঐ রাস্তা দিয়ে চলাচল করতে গেলে তারা বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখে যাতে ঐ পরিবার গুলো রাস্তা দিয়ে চলাচল করতে না পারে। রাস্তা দিয়ে চলাচল করলে অকথ্য ভাষায় গালীগালাজ করে। পরে দিশকুল নাপেয়ে অসহায় পরিবারদয় প্রাশনের সু- দৃষ্টি করেন। তাদের সমস্যার অবশান চান ভুক্তভুগী পরিবার।
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews