1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় চাচার ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী! গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয়কররণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গোবিন্দগঞ্জ উপজেলায় রাজাহার ইউনিয়নে ইউপি সদস্য পদে এভিএমএ অনুষ্ঠিত উপনির্বাচনে জলি বেগম নির্বাচিত পথশিশুদের মাঝে শাহনূরের খাদ্যসামগ্রী বিতরণ অনলাইন শিক্ষা কার্যক্রমে উদ্ধুদ্ধ করনের লক্ষ্য কঞ্চিপাড়া ডিগ্রি কলেজে কর্মশালা অনুষ্ঠিত। সুন্দরগঞ্জের শ্রীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কামরুল হুদা রাজু ৫ দফা দাবিতে ফারিয়ার কর্মবিরতি ও মানববন্ধন মতবিনিময় সভায় জনতার মাঝে মোস্তাক আহমেদ রঞ্জু,আপামর জনতার ঢল সাদুল্লাপুরে সাংবাদিক খোরশেদ আলমের উপর মাদক ব্যবসায়ীর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন নিযাচা’র চেয়ারম্যান জীবনহানির আশঙ্কা: গাইবান্ধায় বাসাবাড়ির এলপি গ্যাস দিয়ে অবাধে চলছে সিএনজি অটোরিকশা! প্রশাসনের হস্তক্ষেপ কামনা

ফুলছড়িতে উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির উদ্যোগে বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ১২৮

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৯ আগষ্ট) দুপুরে উত্তরবঙ্গের সন্তানদের ঢাকাস্থ স্বেচ্ছাসেবী সংগঠন উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির উদ্যোগে উড়িয়া ইউনিয়নের হাজিরহাট এলাকায় রতনপুর রহমানিয়া দাখিল মাদরাসা মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম ও উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার এস এম গোলাম মোস্তফার সার্বিক তত্ত্বাবধায়নে এই খাদ্য বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী হিসেবে ছিল চাল ১০ কেজি, আলু ৫ কেজি, চিড়া ৩ কেজি, মসুর ডাল ২ কেজি, সয়াবিন তেল ২ লিটার, লবণ ১ কেজি, গুড় ২টি ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ১০টি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুল গোফফার, রংপুর গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেওয়ান মাউদুদুর রহমান, গাইবান্ধা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মোর্শেদ হোসেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওছার আলী, উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এস এম আমজাদ হোসেন দীপ্তি প্রমুখ।

ত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এস এম আমজাদ হোসেন দীপ্তি বলেন, গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আশরাফুল আলম ও উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার এস এম গোলাম মোস্তফার সার্বিক তত্ত্বাবধায়নে ১৬ আগষ্ট কুড়িগ্রাম ও লালমনিরহাট এবং ১৭ আগষ্ট রংপুর জেলার বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া ২০ আগষ্ট বগুড়া ও ২৪ আগষ্ট সিরাজগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। প্রায় এক হাজার ৮০০ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে এই খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। সার্বিক সহযোগিতা করেন এলজিইডি ফুলছড়ির উপ-সহকারি ইঞ্জিনিয়ার এমদাদুল হক ও গাইবান্ধা গণপূর্ত ভবনের উপ-সহকারি ইঞ্জিনিয়ার গাউছে আজম রতন।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews