1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
জীবনহানির আশঙ্কা: গাইবান্ধায় বাসাবাড়ির এলপি গ্যাস দিয়ে অবাধে চলছে সিএনজি অটোরিকশা! প্রশাসনের হস্তক্ষেপ কামনা গোবিন্দগঞ্জে প্রতিবন্ধী লাল মিয়ার মুখে হাসি ফুটালেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন,এ,কে,এম মেহেদী হাসান গোবিন্দগঞ্জের খন্দকার জাহাঙ্গীর আলম পুরনায় কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক বাবুল সাদুল্লাপুরে এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন বাড়ছে সেবার বহর,গ্রাম হবে শহর! ই-সেবার মাসব্যাপী ক্যাম্পেইনে কামারজানি ইউডিসি- গাইবান্ধা প্রতিদিন সুন্দরগঞ্জ উপজেলা পুকুর পাড়ে পার্কের ওয়াক ওয়ে ও লাইটিং এর উদ্বোধন ফুলছড়িতে খুন ও ডাকাত মামলার আসামি আব্দুল আলিম গ্রেফতার

গোবিন্দগঞ্জে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের সংবাদ সম্মেলন

গোবিন্দগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৮৩

১৭ ই আগস্ট (সোমবার) বিকেলে গোবিন্দগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পদবঞ্চিত ছাত্রদল নেতা নুর আলম প্রধান। তিনি তার লিখিত বক্তব্যে বলেন,গত ১১ আগষ্ঠ গাইবান্ধা জেলা ছাত্রদলের সভাপতি/সম্পাদক কর্তৃক গোবিন্দগঞ্জ ছাত্রদলের যে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে তার প্রতিবাদ করছে পদবঞ্চিত ছাত্রদল নেতারা।

তারা অভিযোগ করেন, দলের ত্যাগী, পরিক্ষিত ও নিয়মিত ছাত্রনেতাদের বাদ দিয়ে আওয়ামী লীগের একটি সিন্ডিকেটের এজেন্ডা বাস্তবায়নের জন্য স্থানীয় বিএনপি সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মতামতকে অবজ্ঞা করে বিপুল অর্থের বিনিময়ে ছাত্রদলের কর্মকান্ডকে দূর্বল করার জন্য এই কমিটি ঘোষনা করেছে জেলা ছাত্রদল।

লিখিত বক্তব্যে আরো বলা হয়, ছাত্রদলের গঠনতন্ত্রে বলা আছে, কোন মাদক সেবনকারী ও বিক্রেতা , ছিনতাইকারী ছাত্রদলের সদস্য হতে পারবে না। কিন্তু উক্ত ঘোষিত কমিটির আহবায়ক নিজেই একজন মাদক সেবনকারী ও ইয়াবা ব্যবসায়ী, (বিবাহিত ও তালাকপ্রাপ্ত), সদস্য সচিব ফেন্সিডিল মামলার এজাহারভুক্ত আসামী হয়ে জেল খেটেছে। যাহার মামলা নং-এসটি,৮৭/১৭ গাইবান্ধা সদর থানা।

এ ছাড়াও তিনি একজন দলিল লেখক, ঘোষিত কমিটির যুগ্ন আহবায়ক গোবিন্দ কুমার নিজেও মাদক সেবনকারী ও একটি দোকানের কর্মচারী, যুগ্ন আহবায়ক ফেরদৌস আলম প্রশ্নফাঁস চক্রের মুলহোতা এবং জেল খাটা আসামী। এদের সাথে সাধারণ ছাত্রদলের নেতাকর্মিদের কোন সম্পর্ক নেই। উক্ত কমিটিতে ৪/৫ জন আওয়ামী লীগের সক্রিয় কর্মিকে সদস্য হিসেবে অন্তভূক্ত করা হয়েছে। ছাত্রদলের গঠনতন্ত্র মোতাবেক থানা ছাত্রদলের আহবায়ক হতে হলে ইউনিয়ন কিংবা ওয়ার্ডের সদস্য হতে হবে। কিন্তু ঘোষিত কমিটির আহবায়ক ও সদস্য সচিব দু’জনেই পৌর বাসিন্দা। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক বিপুল পরিমান অর্থের বিনিময়ে ত্যাগী পরিক্ষিত নেতাদের বাদ দিয়ে মাদক সেবনকারীদের দিয়ে যে পকেট আহবায়ক কমিটি ঘোষনা করেছে। সেই কমিটি গোবিন্দগঞ্জ তৃনমূল ছাত্রদল প্রত্যাখান করেছে। সাংবাদিকদের মাধ্যমে জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি/সম্পাদকের আশুদৃষ্টি কামনা করছে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা ছাত্রদলের ঘোষিত কমিটির যুগ্ম আহব্বায়ক,আমিনুল ইসলাম আপেল, সদস্য – বেলাল উদ্দিন জিবন, নেওয়াজ মোহাম্মদ তারেক, তানজিমুল হাসান, মেহেদী হাসান, আরো উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল মজিদ,সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান রতন, গুমানিগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব, জেলা ছাত্রদলের সদস্য আশিক প্রধান সজীব, শাহনুর ইসলাম সাদ্দাম, ,প্রিন্স মাহমুদ, ফারুক আহম্মেদ, মওদুূদ আহম্মেদ, বায়জিদ প্রধান ফুয়াদ,জোবায়ের রহমান, ফয়সাল আহম্মেদ, সায়িদ প্রধান,জুলফিকার ইসলাম, আহসানুল হক মিলন,সায়েম সরকার,আরিফ আকন্দ বাবুল ,অনিক,কলেজ ছাএদলের সদস্য সচিব, জাহিদ প্রধান, যুগ্ম আহ্বায়ক জাহিদ মন্ডল,রানা মিয়াসহ ৎানা পোর কলেজ শাখার তিন শতাধিক নেতাকর্মী।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews