1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মায়ের কোলে তুলে দিলেন বিক্রি করা শিশু সন্তানকে-গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন গোবিন্দগঞ্জে সরকারী পুকুর খনন করে মাটি বিক্রি॥ গোয়াল ঘর ভেঙ্গে পরে ৭টি গরুর মৃত্যু বালু ভর্তি ট্রাকে ফেন্সিডিলের খনি, ট্রাক চালক হেলপার নিজেরাই মাদক ব্যবসায়ী! এরশাদ – সাদেকুল শিকার পুলিশের বেড়াজালে? গাইবান্ধার কামারজানিতে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন তোমার দুটি আখি-ফেরদৌস মন্ডল মাদকের আখড়া গোবিন্দগঞ্জ! ফের অভিযান থানা পুলিশের! ! ফেনসিডিলসহ চেয়ারম্যানের ছেলে রকিবুল ও তারসহযোগী তাহের আটক ? বঙ্গবন্ধুর স্মৃতি রক্ষায় জমি দান করলেন ড. মোঃ লতিফুর রহমান সরকার ওয়ার্ল্ড ক্লিনআপ ডে’ পালন করলো বাহরাইন বাংলাদেশ সোসাইটি যুব সমাজকে মাদক বিমুখ করতে জ্ঞাণ ও ক্রিড়া চর্চায় সুন্দরগঞ্জের এমপি’র নানা পদক্ষেপ গাইবান্ধায় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

সাদুল্লাপুরে ভাসুর কর্তৃক শারীরিক নির্যাতনের শিকার হলেন শারমিন

আমিনুর রহমান
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৩৩৬

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে ভাসুর কর্তৃক এক সন্তানের জননী শারমিন শারীরিক নির্যাতনের শিকার  হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। যাহার মামলা নং ১৩, তারিখ ১১/৮/২০২০।

থানার এজাহার সুত্রে জানা যায় সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের তাজুল আকন্দের কন্যা শারমিনের সাথে একই ইউনিয়নের দক্ষিণ সন্তোলা গ্রামের শামসুজ্জোহার পুত্র বাকপ্রতিবন্দী সাগর আকন্দের সঙ্গে ৪ বৎসর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়। সাগর বাকপ্রতিবন্দী হওয়ায় দূর্বলতার সুযোগে বিবাহের পর হতে সাগরের বড় ভাই রাজিব বিভিন্ন অজুহাতে শারমিনের ওপর মানসিক ও শারিরীক নির্যাতন করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ০২/৮/২০২০ তারিখে সকাল ১০.৩০ ঘটিকায় শারমিন বাড়ি যাওয়াকে কেন্দ্র করে ভাসুর রাজিব, শ্বশুর ও শ্বাশুড়ী মিলে শারমিনকে অমানবিক শারিরীক নির্যাতন ও মারপিট করে।

এতে শারমিনের ডান হাতের কনুই কবজির মাঝখানে কেঁটে যায়, শরীরের বিভিন্ন জায়গায় মারপিট করিয়া হাড়ভাঙ্গা জখম করে এবং শারমিনকে ঘরে আটকে রাখে। শারমিনের আত্নচিতকারে স্থানীয় লোকজন শারমিনকে আহত অবস্থায় উদ্ধার করে সাদুল্লাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এক প্রশ্নের জবাবে শারমিন বলেন- বিয়ের পর হতেই রাজিব ও তার পরিবারের লোকজন বিভিন্ন অজুহাতে অনেকবার মারপিট করেছে। অনেকবার গ্রাম্য শালিস হয়েছে। এলাকার চেয়ারম্যান, মেম্বর, নেতার কাউকে তারা তোয়াক্কা করেনা। তাই আইনের মাধ্যমে আমি কঠিন শাস্তি কামনা করছি।

এবিষয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন- শারমিন নামে এক গৃহবধূ শারিরীক নির্যাতনের এজাহার দায়ের করেছেন। এজাহার আমলে নিয়ে মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারের তৎপরতা চলছে।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews