1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় পাটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক মন্ডল চলে গেলেন শিক্ষানুরাগী আমির আলী তালুকদার সুন্দরগঞ্জে ১৩০ মন্ডপে শামীম হায়দার পাটোয়ারী এম,পি’র আর্থিক সহায়তা প্রদান ফুলছড়ি বালাসী রোডে সড়ক দুর্ঘটনায় আহত ৪ গোবিন্দগঞ্জে মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন পূজা মন্ডপে অর্থিক অনুদান প্রদান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে দুর্গাপূজা পরিদর্শন সামাজিক অবক্ষয় রোধে গুণীজন, কঠোর আইন ও সচেতনতায় বন্ধ হবে ধর্ষণ গোবিন্দগঞ্জে মেয়র আতাউর রহমান সরকার এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও আর্থিক অনুদান প্রদান প্রবীন আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক মৃত্যুতে এর নিরাপদ যানবাহন চাই এর চেয়ারম্যান এর শোক প্রকাশ। আগামী ১৩নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে চান এ.কে.এম কামরুল হুদা (রাজু)

সেতু হত্যার আসামীদের গ্রেপ্তারের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ

রওশন আলম পাপুল
  • প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৯৮

গাইবান্ধা সদর উপজেলার উত্তর খোলাহাটী গ্রামে যৌতুকের বলি কলেজছাত্রী ও গৃহবধু সুমাইয়া আক্তার সেতু হত্যার আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সদর উপজেলার গিদারী ইউনিয়নের কাউন্সিলের বাজারে এসব কর্মসূচি পালন করে শিক্ষার্থী, শিক্ষক, সহপাঠী, অভিভাবকসহ সহ¯্রাধিক এলাকাবাসী। গিদারীর রহমান নগর কারিগরী স্কুল ও কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার সেতু।

প্রথমে গিদারী ইউনিয়নের কাউন্সিলের বাজারে মানববন্ধন করে বিক্ষুব্ধরা। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিহত সেতুর বাবা শাহিন মিয়া, মা রওশন আরা বেগম, খালা হাসিনা বেগম, গিদারীর রহমান নগর কারিগরী স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, গিদারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, গিদারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু হানজালার, গিদারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, গিদারী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ মিয়া, গিদারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফেরদৌস আহম্মেদ সজিব ও সাধারণ সম্পাদক রায়হান মিয়া, রহমান নগর কারিগরী স্কুল ও কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ সরকার রাসেল ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মুহম্মদ সাদ্দাম হোসাইন।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, প্রায় এক বছর আগে সদর উপজেলার গিদারী ইউনিয়নের দক্ষিণ গিদারী গ্রামের শাহিন মিয়ার মেয়ে সুমাইয়া আক্তার সেতুর (১৯) সাথে একই উপজেলার খোলাহাটী ইউনিয়নের উত্তর খোলাহাটী গ্রামের রওশন আলমের ছেলে সুজন মিয়ার (২৫) বিয়ে হয়। বিয়েতে নগদ টাকা যৌতুকসহ কয়েক লাখ টাকার ঘরের প্রয়োজনীয় সরঞ্জামাদিও দেন বাবা শাহিন মিয়া। এরপরও আরও এক লাখ টাকা দাবি করেন সুজন। চাহিদামতো এই টাকা দিতে অস্বীকৃতি জানালে সেতুর উপর নেমে আসে শারীরিক ও অমানসিক নির্যাতন। এর প্রেক্ষিতে গত বুধবার রাতে উত্তর খোলাহাটীতে স্বামী সুজন ও শ্বশুড়-শাশুড়ীসহ ৬ জন সেতুকে শ্বাসরোধ ও মারধর করে হত্যা করে। হত্যার চারদিন পেরিয়ে গেলেও শ্বশুড় রওশন আলম ছাড়া মূল আসামী সুজন মিয়াসহ অন্যান্য আসামীদের কাউকেই গ্রেপ্তার করতে পারেনি গাইবান্ধা সদর থানার পুলিশ।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গাইবান্ধা-গিদারী-কামারজানী সড়ক অবরোধ করে। এসময় সড়কের দুইপাশে যানবাহন আটকা পড়ে ভোগান্তির শিকার হয়। সড়ক অবরোধ করে হত্যাকারী সুজনকে অতিদ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিভিন্ন শ্লোগান দেন বিক্ষোভকারীরা।

 

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews