1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম :
মায়ের কোলে তুলে দিলেন বিক্রি করা শিশু সন্তানকে-গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন গোবিন্দগঞ্জে সরকারী পুকুর খনন করে মাটি বিক্রি॥ গোয়াল ঘর ভেঙ্গে পরে ৭টি গরুর মৃত্যু বালু ভর্তি ট্রাকে ফেন্সিডিলের খনি, ট্রাক চালক হেলপার নিজেরাই মাদক ব্যবসায়ী! এরশাদ – সাদেকুল শিকার পুলিশের বেড়াজালে? গাইবান্ধার কামারজানিতে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন তোমার দুটি আখি-ফেরদৌস মন্ডল মাদকের আখড়া গোবিন্দগঞ্জ! ফের অভিযান থানা পুলিশের! ! ফেনসিডিলসহ চেয়ারম্যানের ছেলে রকিবুল ও তারসহযোগী তাহের আটক ? বঙ্গবন্ধুর স্মৃতি রক্ষায় জমি দান করলেন ড. মোঃ লতিফুর রহমান সরকার ওয়ার্ল্ড ক্লিনআপ ডে’ পালন করলো বাহরাইন বাংলাদেশ সোসাইটি যুব সমাজকে মাদক বিমুখ করতে জ্ঞাণ ও ক্রিড়া চর্চায় সুন্দরগঞ্জের এমপি’র নানা পদক্ষেপ গাইবান্ধায় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

গাইবান্ধার সাঘাটায় ৪০০ বানভাসি পরিবারের মাঝে এক বেলা খাবার পৌছে দিয়েছে “উদ্দীপ্ত স্বেচ্ছাসেবী সমাজ কল্যান সংস্থা”।

কামরুল হাসান প্রিন্স
  • প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ২১৭

করোনা ভাইরাসরোধে সরকারি সকল স্বাস্থ্যবিধি মেনে “উদ্দীপ্ত স্বেচ্ছাসেবী সমাজ কল্যান সংস্থা” গাইবান্ধার সাঘাটা উপজেলার তিনটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ্য বানভাসি ৪০০ পরিবারের মাঝে একবেলা খাবার বিতরণ করেছে।

মঙ্গলবার (৪আগষ্ট) বিকেল ৩ টায় কর্মসূচির উদ্বোধন করেন “উদ্দীপ্ত” সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান। এছাড়াও কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক কলিন্স আহমেদ, সহ সাধারন সম্পাদক, ফিরোজ কবির। সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক রাফিউল ইসলাম। কোষাধ্যক্ষ আরিফিন খন্দকার,মহিলা বিষয়ক সম্পাদিকা সাদিয়া আরেফিন,সংস্থার সদস্য মেজবা উদ্দীন, নাহিদা আক্তার, জেসমিন আক্তার,মিল্লাত হোসাইন, তিতুমীর প্রধান, মিল্লাত খন্দকার, মাসুদ রানা, মামুন ও আবির সরকার আউয়াল। বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাঘাটার কাতলামারীসহ তিনটি গ্রামের বানভাসি হতদরিদ্র, অসহায়, প্রতিবন্ধী, স্বামী পরিত্যক্তা ও বিধবা পরিবারের মধ্যে একবেলা খাবার বিতরণ করা হয়।

বয়স্কদের পাশাপাশি বানভাসি শিশু বাচ্চাদেরদেও ১০০ প্যাকেট বিস্কুট দেওয়া হয়।এতে সুবিধাভোগীরা আবেগ আপ্লুত হয়ে সংগঠনের জন্য দোয়া কামনা করেন। খাদ্য বিতরন শেষে “উদ্দীপ্ত” স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মেহেদী হাসান সংস্থার বিভিন্ন সমাজ কল্যান মুলক কাজ সম্পর্কে বক্তব্য দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে এরুপ বানভাসি মানুষের পাশে থাকার আশ্বাস দেন।

উল্লেখ্য, বিশ্বকরোনা মহামারি সম্পর্কে সমাজ সচেতন ও করোনা মোকাবেলায় “উদ্দীপ্ত” নামক স্বেচ্ছাসেবী সংগঠনটি নাকাই হাটে চলতি বছরে প্রতিষ্ঠীত হয়। প্রতিষ্ঠাকালীন সময় থেকেই এলাকার উদ্যমী কিছু তরুন করোনা সতর্কতায় বিভিন্ন এলাকায় ফ্রি মাস্ক বিতরন করার পাশাপাশি এলাকাবাসীকে সুরক্ষায় নানাবিধ প্রচারনা চালায়।

করোনাাকালে নাকাই হরিরামপুরে গরীব মানুষদের ৩ দিনের খাবার ও করোনা সচেতনতায় ২ দিন মাইকিং করাসহ করোনাকালে যারা ঢাকা থেকে গ্রামে এসেছিলো তাদের হোমকোয়ারেইন্টান নিশ্চিত করতে প্রশাসনকে সাহায্য করতে এই সংগঠনটি ব্যাপক প্রসংসা কুড়িয়েছে। বিগত দিনে এই সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবকগন এলাকার দুস্থ, অসহায় মানুষের পাশে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। “উদ্দীপ্ত” নামক স্বেচ্ছাসেবী এই সংগঠনের নতুন একটি উদ্দোগেযুক্ত হয়েছে ব্লাড ডোনেট গ্রুপ।যাদের অক্লান্ত পরিশ্রমে আজ শত শত রোগী সহজেই রক্তের সন্ধান পাচ্ছে।

“উদ্দীপ্ত” স্বেচ্ছাসেবকদের সাথে কথা বলে জানা যায় যে,এলাকার সুশিল সমাজ,ধনাঢ্য ব্যবসায়ীসহ উচ্চ আয়ের মানুষগুলো যদি তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে আজকের এই সংগঠনটি ভবিষ্যতে সমগ্র বাংলাদেশ ছেয়ে যাবে বলে মনে করেন তারা।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews