1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলছড়িতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধায় বিএনপির নেতা খন্দকার আহাদ আহমেদের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি বিতন সুন্দরগঞ্জে ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল গোবিন্দগঞ্জে বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধণ ও স্মারক লিপি প্রদান গাইবান্ধায় চাচার ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী! গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয়কররণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গোবিন্দগঞ্জ উপজেলায় রাজাহার ইউনিয়নে ইউপি সদস্য পদে এভিএমএ অনুষ্ঠিত উপনির্বাচনে জলি বেগম নির্বাচিত পথশিশুদের মাঝে শাহনূরের খাদ্যসামগ্রী বিতরণ অনলাইন শিক্ষা কার্যক্রমে উদ্ধুদ্ধ করনের লক্ষ্য কঞ্চিপাড়া ডিগ্রি কলেজে কর্মশালা অনুষ্ঠিত। সুন্দরগঞ্জের শ্রীপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কামরুল হুদা রাজু

রংপুর সীটি মেয়র মোস্তফার সুস্থতা কামনায় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপির বিবৃতি

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ২২৪

করোনায় আক্রান্ত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি, এবং রংপুর সীটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার করোনা ভাইরাস থেকে মুক্তি ও দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর বিভাগ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি। বিবৃতিতে তিনি বলেন, রংপুর সীটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা করোনা পরিস্থিতিতে এলাকার জনগণকে ভালবেসে নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা প্রতিরোধে মানুষের পাশে থেকে সাহস যুগিয়েছেন এবং করোনার সংক্রমণরোধে সকলকে সতর্ক ও সজাগ করতে ব্যাপক জনসচেতনতা সৃষ্টি করেছেন এবং মানুষের মাঝে ত্রান সামগ্রী নিয়ে ছুটে গিয়েছেন।

তিনি কখনও ঘরে বসে থাকেননি। তিনি অবিরাম ছুটে চলেছেন সীটি কর্পোরেশন এক স্থান হতে অন্য স্থানে। নিজের জীবন বিপন্ন হওয়ার সম্ভাবনা থাকা সর্তেও জনগণের কল্যাণে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। তার অটুট মনোবল ও শক্তি প্রমান করে তিনি একজন প্রকৃত এরশাদ সৈনিক । করোনার সংক্রমণ রোধে সেই করোনা যোদ্ধা আজ নিজেই করোনায় আক্রান্ত। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে যেন করোনা থেকে মুক্তি ও সুস্থতা দান করেন সেই কামনা করছি। ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকা ২৯-গাইবান্ধা ১-সুন্দরগন্জের প্রতিটা মসজিদে নেতাকর্মীদের তাঁর সুস্থতার জন্য দোয়ার আহবান করেছি।

পাশাপাশি রংপুর বিভাগ সহ সারা দেশের জাতীয় পার্টির সকল নেতাকর্মীসহ, সকলের কাছে আমাদের সকলের সম্মানিত মোস্তফা ভাই এর জন্য দোয়া কামনা করেছি। উল্লেখ্য, গত ১তারিখ নগরীর বাবুখাঁয় স্থানীয় এক ব্যাক্তির জানাজা নামাজে অংশ নিতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন।পরে গতকাল ৩ তারিখ রংপুর মেডিকেল হাসপাতালের পিসিআর ল্যাবে তাঁর এবং তাঁর সহধর্মিণীর নমুনা প্রদান করা হয় এবং রিপোর্ট পজিটিভ আসে।বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থ আছেন।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews