1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা অঞ্চলের সাংবাদিকদের জন্য করোনা বিষয়ে অনলাইন প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ভর্তি-ফি মওকুফের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা’র পথসভা গাইবান্ধায় এক প্রসূতিকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি না নেওয়ায় রাস্তায় সন্তান প্রসব গোবিন্দগঞ্জে সাবেক সাংসদ আবুল কালাম আজাদের এর রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল সুন্দরগন্জে নদীভাংগন রোধে শামীম পাটোয়ারী এমপির রেকর্ড পরিমাণ জিও ব্যাগের ব্যবস্থা স্মৃতির পাতায় “লালপুরের মুক্তিযুদ্ধ ও গণহত্যা” সেতু হত্যার আসামীদের সহ গাইবান্ধায় সংঘঠিত নারী-শিশু নির্যাতনকারীদের গ্রেফতার -দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নারীমুক্তি কেন্দ্রের বিক্ষোভ সমাবেশ ও মিছিল গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক হেরোইন সহ আটক-২ গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় গাড়ীর হেলপার নিহত আহত ৫

গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের,আহত-৬ জন

কামরুল হাসান প্রিন্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৯৭

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। দূর্ঘটনাটি ঘটে শুক্রবার(৩১জুলাই)ভোর বেলা উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বালুয়া নুনদহ ব্রীজ এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রংপুরগামী টাইলস বোঝাই কভার্ডভ্যানটি ঐ স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে কভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।এতে টাইলস বোঝাই কাভার্ড ভ্যানে থাকা ৩জন যাত্রী নিহত এবং ০৬ জন যাত্রী আহত হয়। তারা ঢাকা থেকে বাড়ী ফিরছিল।

নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার বানেস্বর গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশিকুর রহমান (৫৬), গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩০), একাই উপজেলার ইসমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ পরিচালক এনামুল হক জানান, ভোর সাড়ে ৫ টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ২টি দল হাইওয়ে পুলিশের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় দুর্ঘটনা কবলিত বন্ধ থাকা কাভার্ড ভ্যানের মধ্যে মৃত অবস্থায় ৩ জনকে ও আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করা হয়।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews