1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা অঞ্চলের সাংবাদিকদের জন্য করোনা বিষয়ে অনলাইন প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ভর্তি-ফি মওকুফের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা’র পথসভা গাইবান্ধায় এক প্রসূতিকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি না নেওয়ায় রাস্তায় সন্তান প্রসব গোবিন্দগঞ্জে সাবেক সাংসদ আবুল কালাম আজাদের এর রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল সুন্দরগন্জে নদীভাংগন রোধে শামীম পাটোয়ারী এমপির রেকর্ড পরিমাণ জিও ব্যাগের ব্যবস্থা স্মৃতির পাতায় “লালপুরের মুক্তিযুদ্ধ ও গণহত্যা” সেতু হত্যার আসামীদের সহ গাইবান্ধায় সংঘঠিত নারী-শিশু নির্যাতনকারীদের গ্রেফতার -দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নারীমুক্তি কেন্দ্রের বিক্ষোভ সমাবেশ ও মিছিল গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক হেরোইন সহ আটক-২ গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় গাড়ীর হেলপার নিহত আহত ৫

উপজেলা পরিষদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করলেন-উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৯৬

উপজেলা পরিষদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করলেন-উপজেলা চেয়ারম্যান শাহ সারোয়ার কবির।

বন্যার সংকটময় সময়ে ভোগান্তির যেন শেষ নাই! নদী এলাকার মানুষদের। দিকে দিকে মানুষের সহায়তার অপেক্ষামান বন্যাদুর্গতদের।
এক দিকে বন্যা অপর দিকে সামনে ঈদ।

এরই প্রেক্ষিতে আজ গাইবান্ধা সদর উপজেলা পরিষদের অর্থায়নে গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে বানভাসি ৮০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জনতার আস্থাভাজন নেতৃত্ব গাইবান্ধা সদর উপজেলার চেয়ারম্যান শাহ সারোয়ার কবির।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,তেল,আলু এবং সাবান।

ঈদের আগে বানবাসী মানুষ এই উপহার পেয়ে অনেক খুশী। এক বিবৃতিতে গাইবান্ধা প্রতিদিন কে বৃদ্ধ বলেন, বাবার অনেক ভালো হবে। পানিত সব চলি গেছে! অশ্রুসিক্ত নয়নে বৃদ্ধ ব্যক্তির কথা শুনে সত্যি আবেগে ভেসে যাওয়ার মতো। তবে সমাজের কিছু বিশেষ ব্যক্তির মতে শাহ সারোয়ার কবির এর উন্নয়ন মূলক কর্মকান্ড সত্যি অনেক প্রশংসনীয়।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews