1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন জাতীয় পাটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক মন্ডল চলে গেলেন শিক্ষানুরাগী আমির আলী তালুকদার সুন্দরগঞ্জে ১৩০ মন্ডপে শামীম হায়দার পাটোয়ারী এম,পি’র আর্থিক সহায়তা প্রদান ফুলছড়ি বালাসী রোডে সড়ক দুর্ঘটনায় আহত ৪ গোবিন্দগঞ্জে মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন পূজা মন্ডপে অর্থিক অনুদান প্রদান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ধোপাডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে দুর্গাপূজা পরিদর্শন সামাজিক অবক্ষয় রোধে গুণীজন, কঠোর আইন ও সচেতনতায় বন্ধ হবে ধর্ষণ গোবিন্দগঞ্জে মেয়র আতাউর রহমান সরকার এর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ ও আর্থিক অনুদান প্রদান প্রবীন আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক মৃত্যুতে এর নিরাপদ যানবাহন চাই এর চেয়ারম্যান এর শোক প্রকাশ। আগামী ১৩নং শ্রীপুর ইউনিয়ন পরিষদে নৌকার মাঝি হতে চান এ.কে.এম কামরুল হুদা (রাজু)

পলাশের আন্তরিকতায় ও সমাজসেবা অফিসারের সহযোগীতায় বয়স্ক ভাতার কার্ড পেলেন জয়নাল

হারুন অর রশিদ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৩৮
গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের বাসিন্দা মোঃ জয়নাল মিয়া পিতা -মৃত দলম, গ্রাম -সোনাইডাঙ্গা। ৮০ বছর বয়স্ক জয়নালের নিজের কোন ভিটা মাটি নাই অন্যের বাড়িতে মাথা গোজার ঠাই পেয়েছিলো পরিবার পরিজন নিয়ে।
দীর্ঘদিন চেষ্টা করেও তার কপালে টাকা ছাড়া কোন ভাতার কার্ড জোটেনি। অবশেষে স্থানীয় সমাজ সেবক মোঃ মোস্তাফিজুর রহমান পলাশ জয়নালের বয়স্ক ভাতার ব্যবস্থা করে দেওয়ার জন্য আশ্বস্ত করেন এবং যতো দ্রুত সম্ভব গাইবান্ধা সদর উপজেলা সমাজ সেবা অফিসার নাসিরুদ্দীনকে জোড়ালো সুপারিশ করলে অফিসার জয়নালের বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার প্রতিশ্রুতি দেন।
তারি ধরাবাহিকতায় আজ ২৯ জুলাই দুপুরে উপজেলা সমাজ সেবা অফিসে জয়নালের ভাতার বইটি বিতরন করেন। অবশেষে জয়নাল ও তার পরিবার বয়স্ক ভাতা কার্ড পেয়ে অত্যান্ত আনন্দিত হয়েছেন এবং তার এই উপকারের পিছনে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।
সমাজসেবা অফিসার বলেন, বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী উপযুক্ত ব্যক্তিকে কার্ড করে দেওয়া আমার দায়িত্ব। দোয়া করবেন সঠিক ভাবে যেন আমি আমার দায়িত্ব পালন করতে পারি।
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews