1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সাদুল্লাপুরে সাংবাদিক খোরশেদ আলমের উপর মাদক ব্যবসায়ীর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন নিযাচা’র চেয়ারম্যান জীবনহানির আশঙ্কা: গাইবান্ধায় বাসাবাড়ির এলপি গ্যাস দিয়ে অবাধে চলছে সিএনজি অটোরিকশা! প্রশাসনের হস্তক্ষেপ কামনা গোবিন্দগঞ্জে প্রতিবন্ধী লাল মিয়ার মুখে হাসি ফুটালেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন,এ,কে,এম মেহেদী হাসান গোবিন্দগঞ্জের খন্দকার জাহাঙ্গীর আলম পুরনায় কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক বাবুল সাদুল্লাপুরে এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন বাড়ছে সেবার বহর,গ্রাম হবে শহর! ই-সেবার মাসব্যাপী ক্যাম্পেইনে কামারজানি ইউডিসি- গাইবান্ধা প্রতিদিন সুন্দরগঞ্জ উপজেলা পুকুর পাড়ে পার্কের ওয়াক ওয়ে ও লাইটিং এর উদ্বোধন

ইউরোপীয়ান ইউনিয়নের অর্থ সহযোগিতায় মাস্ক ও খাদ্য বিতরণ

সাইফুল ইসলাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৪৪
 গাইবান্ধা সুন্দরগঞ্জের সীচা বাজেরে বর্তমান সময়ে করোনা পরিস্থিতিতে যখন মানুষ নানা ভাবে ক্ষতীগ্রস্ত ঠিক সেই সময়ে মানুষ কে সচেতন করার জন্য নানা পদক্ষেপ নিচ্ছেন বিদেশী সংস্থা গুলো,।
তাই মানুষ কে সচেতন করার লক্ষেই আজ সীচা বাজারে জনস্বার্থে জনস্বাস্থ্য ও তিন ফুট দুরত্ব বাজায় রেখে,সঙ্গো প্রকল্প,বাস্তবায়নে ইকো কো অপারেশন ও আর ডি আর এস বাংলাদেশ এর আয়োজনে উদ্ভোদনী অনুষ্ঠানে মাস্ক কলম,খাতা,ফোল্ডার খাদ্য ও পানি ইত্যাদি,সীচা বাজার কমিটির মাঝে তুলে দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে জনসচেতন মূল্যক বক্তব্য রাখেন চন্ডিপুর ইউ পি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া সরকার। ও ইউ পি সদস্য মোঃ জাকারিয়া, আরো বক্তব্য রাখেন আর ডি আর এস প্রকল্পের কর্মকর্তাগণ। প্রকল্পের কর্মকর্তাগণ বলেন এই সংস্তাটি নেদারল্যেন্ডস ভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা যা ১৯৬৪ সাল থেকে শুরু করে বর্তমানে বিশ্বের ৪০ টি দেশে বিভিন্ন উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করেন।
বাংলাদেশে ১৯৭২ সাল থেকে উন্নয়নমূলক কার্যক্রম শুরু করেছে। যার উন্নয়ন সহযোগী সংস্থাসমূহের মধ্যে উল্লেখোগ্য হলো-RDRS Bangladesh,SKS Faundation,GUK,CCDB, Helveatas, CODEC, Leprosy Mission নিজেরা করি ইতয়াদি। RDRS Bangladesh, জাতীয় পর্যায়ের একটি উন্নয়ন সংস্থা যা বর্তমানে বাললাদেশে ২৪ টি জেলার ১০৭ টি উপজেলায় কাজ করে যাচ্ছে। সংস্থাটি নাগরিক ক্ষমতায়ন, মানসম্মত জীবন, খাদ্য-পুষ্টি নিরাপত্তা ও পরিবেশ এবং অর্থনৈতিক ক্ষমতায়ন ও সুযোগ কে অগ্রাধিকার দিয়ে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে।
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews