1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলছড়িতে সাংবাদিকদের সাথে সমাজসেবক আব্দুর রশিদ বিদ্যুৎ’র মতবিনিময় আগামী প্রজন্ম কে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই-এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি  ধানের সাথে ফেন্সিডিল মজুত পরিকল্পনা? ” স্বপ্ন চুড়ায় পৌঁছানোর আগেই গোয়েন্দার হাতে চাতাল ব্যবসায়ী মোতাহার আটক ! ফুলছড়িতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধায় বিএনপির নেতা খন্দকার আহাদ আহমেদের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি বিতন সুন্দরগঞ্জে ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল গোবিন্দগঞ্জে বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধণ ও স্মারক লিপি প্রদান গাইবান্ধায় চাচার ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী! গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয়কররণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গোবিন্দগঞ্জ উপজেলায় রাজাহার ইউনিয়নে ইউপি সদস্য পদে এভিএমএ অনুষ্ঠিত উপনির্বাচনে জলি বেগম নির্বাচিত

গোবিন্দগঞ্জে স্কুল পড়ুয়া কিশোরীকে গণধর্ষণ আটক-৬

কামরুল হাসান প্রিন্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৫২
গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক কিশোরী প্রেমিকের সাথে ঘর বাঁধার জন্য নিরুদ্দেশে পারি দেওয়ারকালে গণধর্ষণের স্বীকার হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগ প্রাপ্তীর দুই ঘন্টার ব্যাবধানে ৫ ধর্ষক ও প্রেমিকসহ ৬ জনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
থানা সুত্রে জানা গেছে,মহিমাগঞ্জ ইউনিয়নের দশম শ্রেণির পড়ুয়া এক কিশোরীকে নিয়ে তার প্রেমিক নিরুদ্দেশের উদ্দেশ্য সোমবার(২৭জুলাই) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে পালাবার পথে উপজেলার হরিরামপুর ইউনিয়নের নাওভাংগা এলাকায় গিয়ে স্থানীয় ৫জন বখাটের খপ্পরে পড়ে গণধর্ষণের স্বীকার হয়।এ গণধর্ষণ ঘটনায় পাঁচজনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
আটককৃত ৫জন হল- হরিরামপুর ইউনিয়নের নাংভাংগা এলাকার নীল মাহমুদের পুত্র এনামুল হক(৩০),আজিম উদ্দিনের পুত্র রেজাউল(৩২), ভোলা মিয়ার পুত্র ধলু(২৫),এজদুর রহমানের পুত্র সুমন মিয়া(২৩) ও রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড় গ্রামের সাহারুল কাজীর পুত্র সাদ্দাম ওরফে সুজন কাজী(২৬)।
থানা পুলিশ (প্রেমিক-প্রেমিকা)যুগলদ্বয়ের দেয়া তথ্য বিবরণের বরাতে জানায় আটককৃত ঐ পাঁচ ব্যাক্তি প্রেকিকের কাছে থেকে তার প্রমিকাকে ছিনিয়ে নেয় এবং আটককৃত আসামী ধলুর বাড়ীতে নিয়ে এক ঘরে বন্দী করে রাত ১টা থেকে ২টা পর্যন্ত ঘন্টাব্যাপী পালাক্রমে ধর্ষণ করে।প্রেমিক-প্রেমিকার আকুতি-মিনতি শর্তেও কিশোরীটিকে তারা পালাক্রমে ধর্ষণ করেন।
এ ঘটনার পর ধর্ষণের স্বীকার কিশোরী তার প্রমিককে সাথে নিয়ে রাত আনুমানিক সাড়ে তিনটার সময় গোবিন্দগঞ্জ থানায় পৌঁছে বিষয়টি থানায় অবহিত করলে তাৎক্ষণিকভাবে থানার এসআই মামুনের নেতৃত্ব একটি টিম ভিকটিমদ্বয়কে নিয়ে আসামি ধলুর বাড়ি সনাক্ত পূর্বক অভিযুক্ত ধর্ষক সাদ্দামকে আটক করে এবং তার দেয়া তথ্য মতে বাকি ৪ অভিযুক্ত ধর্ষকদের ভোর পর্যন্ত অভিযান চালিয়ে পর্যায়ক্রমে আটক করে পুলিশ।
এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ একেএম মেহেদী হাসান জানিয়েছেন এ বিষয়ে থানায় মামলা রুজু ও ভিকটিমের ডাক্তারি পরীক্ষা, জুডিশিয়াল জবানবন্দি ও আসামিদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে
এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews