1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জীবনহানির আশঙ্কা: গাইবান্ধায় বাসাবাড়ির এলপি গ্যাস দিয়ে অবাধে চলছে সিএনজি অটোরিকশা! প্রশাসনের হস্তক্ষেপ কামনা গোবিন্দগঞ্জে প্রতিবন্ধী লাল মিয়ার মুখে হাসি ফুটালেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন,এ,কে,এম মেহেদী হাসান গোবিন্দগঞ্জের খন্দকার জাহাঙ্গীর আলম পুরনায় কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সম্পাদক বাবুল সাদুল্লাপুরে এমব্রয়ডারি পল্লী পরিদর্শন করলেন পল্লী উন্নয়ন ও সমবায় সচিব আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন বাড়ছে সেবার বহর,গ্রাম হবে শহর! ই-সেবার মাসব্যাপী ক্যাম্পেইনে কামারজানি ইউডিসি- গাইবান্ধা প্রতিদিন সুন্দরগঞ্জ উপজেলা পুকুর পাড়ে পার্কের ওয়াক ওয়ে ও লাইটিং এর উদ্বোধন ফুলছড়িতে খুন ও ডাকাত মামলার আসামি আব্দুল আলিম গ্রেফতার

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ট্রাকসহ মলম পার্টির ৩ সদস্য আটক।

শামীমা ইসলাম সুমি
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৯৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ দুই ব্যাক্তিকে অজ্ঞান করে রাস্তায় ফেলে পালিয়ে যাওয়ারকালে ধাওয়া করে ট্রাকসহ মলম পার্টির ৩ সদস্যকে আটক করেছে।

থানা সূত্রে জানা যায়, থানা পুলিশ পরিদর্শক তদন্ত আফজাল হোসেনের নেতৃত্বে এসআই আনোয়ার, এএসআই সাইফুল ইসলামসহ গোবিন্দগঞ্জ হাসপাতাল মোড় এলাকা হতে মলম পার্টির সক্রিয় সদস্য ট্রাক চালক নান্নু মোল্লা (৪০), সহযোগী জিহাদ হোসেন (১৯) আনারুল হোসেন (৪৫)কে ধাওয়ায় আটক করে জিজ্ঞাসাবাদে জানতে পারে শনিবার (২৫ জুলাই) বগুড়া মাটিডালী হতে রাত অনুঃ ১টার পর তাদের মালবাহী ট্রাকে সাতজন লোক তুলে রংপুর অভিমুখে রওনা দিয়ে মহস্থান-মোকামতলা এলাকায় ২ জন ব্যক্তিকে চেতনানাশক বিষ খাবারের সাথে মিশিয়ে কৌশলে তাদের সেই খাবার খাওয়ায়। এতে দুজন ট্রাকের মধ্যে অচেতন হয়ে পরলে তাদের সাথে থাকা টাকা ও মোবাইলসহ গুরত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে দুইজনকে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ হাইস্কুল মাঠের পাশে ট্রাক হতে রাত অনুঃ ০২.২০ এর সময় ফেলে দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাচ্ছিলো।
এসময় পুলিশ টহল টিম ঘটনাটি দেখে ফেলেন এবং তাদেরকে ধাওয়া করে আটক করে।

একই সাথে পুলিশের একটি টিম ফেলে দেয়া অচেতন ব্যক্তিদ্বয়কে দ্রুত উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপাতালে অজ্ঞান অবস্থায় ভর্তি করেন। তারা উভয়েই হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদের একজনের বাড়ী দিনাজপুর জেলায় জানতে পেরেছে পুলিশ। এখনো তাদের জ্ঞান না ফেরায় তাদের পরিচয় নিশ্চিত জানতে পারেনি পুলিশ।

জানা গেছে তাদের পরিচয় সনাক্তের চেস্টা করছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ একেএম মেহেদী হাসান জানিয়েছেন এই ঘটনার বিষয়ে উপরোক্ত অজ্ঞান পার্টির তিন সদস্যসহ পলাতকদের বিরুদ্ধে অত্র থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত নান্নু মোল্লা মধুখালী থানার মাঝকান্দী গ্রামের -মৃত বারেক মোল্লার পুত্র,জিহাদ হোসেন ফরিদপুর থানার ভূয়ারকান্দি গ্রামের জাকির হোসেনর পুত্র এবং তৃতীয় আসামি আনারুল হোসেন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার গোবিন্দরায় দেবত্তর পাড়ার সমসের আলীর পুত্র।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews