1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধা অঞ্চলের সাংবাদিকদের জন্য করোনা বিষয়ে অনলাইন প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ভর্তি-ফি মওকুফের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা’র পথসভা গাইবান্ধায় এক প্রসূতিকে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ভর্তি না নেওয়ায় রাস্তায় সন্তান প্রসব গোবিন্দগঞ্জে সাবেক সাংসদ আবুল কালাম আজাদের এর রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল সুন্দরগন্জে নদীভাংগন রোধে শামীম পাটোয়ারী এমপির রেকর্ড পরিমাণ জিও ব্যাগের ব্যবস্থা স্মৃতির পাতায় “লালপুরের মুক্তিযুদ্ধ ও গণহত্যা” সেতু হত্যার আসামীদের সহ গাইবান্ধায় সংঘঠিত নারী-শিশু নির্যাতনকারীদের গ্রেফতার -দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নারীমুক্তি কেন্দ্রের বিক্ষোভ সমাবেশ ও মিছিল গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক হেরোইন সহ আটক-২ গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় গাড়ীর হেলপার নিহত আহত ৫

ফুলছড়িতে নুরুজ্জামান সরকার স্মৃতি মিনিবার ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

মোঃ রাজু সরকার- স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ১০৪

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মরহুম নুরুজ্জামান সরকার স্মরণে এই মিনিবার ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

(২৪ জুলাই)শুক্রবার বিকেলে উপজেলার গুনভরি উচ্চ বিদ্যালয়ে মাঠে টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় রং স্পোর্টিং ক্লাব বনাম ইত্যাদি স্পোর্টিং ক্লাব অংশগ্রহন করে। নির্ধারিত খেলা ড্র হলে ট্রাইব্রেকারে রং স্পোর্টিং ক্লাব ৩-২ গোলে ইত্যাদি স্পোটিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা মোট ১৮টি দল অংশগ্রহন করে।

টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ.টি.এম রাশেদুজ্জামান রোকন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,

সমাজসেবক মোসলেম উদ্দিন মাসুম, উড়িয়া আওয়ামী যুবলীগের আহবায়ক মজনুর রশিদ মঞ্জু, যুগ্ম-আহবায়ক মারুফ এহসান সজল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা কমল মন্ডল প্রমুখ। পরে অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে ক্রেস্ট ও ট্রফি তুলে দেন।

প্রধান অতিথি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ.টি.এম রাশেদুজ্জামান রোকন বলেন, দূর্যোগে মন ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমরা ফুলছড়ির ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে চাই, তিনি ভাল খেলোয়াড় সৃষ্টিতে সকলকে উৎসাহিত করার আহবান জানান।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews