1. shahriarltd@gmail.com : GaibandhaPratidin :
  2. maydul@gaibandhapratidin.com : Maydul :
  3. info@gaibandhapratidin.com : Milon Sarkar : Milon Sarkar
  4. raju@gaibandhapratidin.com : Raju Sarker : Raju Sarker
  5. srridoy121@gmail.com : Samsur Rahman Ridoy : Samsur Rahman Ridoy
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
আগামী প্রজন্ম কে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই-এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি  ধানের সাথে ফেন্সিডিল মজুত পরিকল্পনা? ” স্বপ্ন চুড়ায় পৌঁছানোর আগেই গোয়েন্দার হাতে চাতাল ব্যবসায়ী মোতাহার আটক ! ফুলছড়িতে সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধায় বিএনপির নেতা খন্দকার আহাদ আহমেদের উদ্যোগে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দরিদ্র সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি বিতন সুন্দরগঞ্জে ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল গোবিন্দগঞ্জে বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধণ ও স্মারক লিপি প্রদান গাইবান্ধায় চাচার ধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী! গাইবান্ধায় স্বতন্ত্র মাদ্রাসা জাতীয়কররণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গোবিন্দগঞ্জ উপজেলায় রাজাহার ইউনিয়নে ইউপি সদস্য পদে এভিএমএ অনুষ্ঠিত উপনির্বাচনে জলি বেগম নির্বাচিত পথশিশুদের মাঝে শাহনূরের খাদ্যসামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জ গাছ কাটাকে কেন্দ্র করে রক্তাক্ত জখম করার অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৬৯

গোবিন্দগঞ্জ থেকে সাজাদুর রহমান সাজু : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহরে পারিবারিক দ্বন্দ্বে জোরপূর্বক গাছ কর্তনকে কেন্দ্র করে ১৯ জুলাই রবিবার দুপুর ২টায় শাহাদাতুজ্জামান সৈকত নামে এক যুবক ছুরিকাহত হয়ে গোবিন্দগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সৈকত নামের ঐ যুবক কোচাশহর গ্রামের মৃত পুলিশ কনস্টেবল সিরাজুল ইসলামের একমাত্র পুত্র। এ ঘটনায় আহত ব্যক্তি গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। থানায় অভিযোগ সূত্রে জানা গেছে,

সৈকতের ভাগী-শরিক দাবিদার রাসেল ও রানা শেখ বেশ কিছুদিন ধরে তাদের একটি পুরাতন আম গাছের মালিকানা নিয়ে পারিবারিক দ্বন্দ্বে জড়িয়ে পড়ে। প্রকৃতপক্ষে গাছটির স্বত্বদখলীয় মালিক সৈকত। কিন্তু মৃত নূরুল ইসলামের পুত্রদ্বয় রাসেল ও রানা সৈকতের অনুপস্থিতিতে গত ৭ জুলাই উক্ত গাছটি জনৈক কাঠ ব্যবসায়ীর নিকট গোপনে বিক্রি করে এবং তা কেটে নিয়ে যায়। এ ঘটনায় গত ১৯ জুলাই সৈকত বাড়িতে ফিরে সকাল ১১টার দিকে প্রতিবাদ জানালে রাসেল ও রানা দুই ভাই ক্ষিপ্ত হয় এবং এলাকাবাসীর মধ্যস্থতায় সাময়িকভাবে উভয় পক্ষ শান্ত হয়।

দুপুর ২টার দিকে সৈকত স্থানীয় কোচাশহর বাজারস্থ উচ্চ বিদ্যালয় গেটের সামনে আসলে পূর্ব থেকে ওৎপেতে থাকা রাসেল ও রানা তার মা মিনি বেওয়াসহ পথরোধ করে মারপিট করতে থাকে। এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে রাসেল তার নিকট থাকা ধারালো চাকু দিয়ে সৈকতকে পর পর আঘাত করে। এতে রক্তাক্ত আহত অবস্থায় তার চিৎকারে বাজারের লোকজন এসে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

উল্লেখ্য, নিরাপত্তাহীনতার আশঙ্কায় পূর্ব থেকে পারিবারিক দ্বদ্বের কারণে উল্লেখিত মিনি বেগম, দুর্দান্ত সন্ত্রাসী প্রকৃতির রাসেল, রুবেল ও রানাদের নাম উল্লেখ পূর্বক গত ২২ জুলাই ২০১১ গোবিন্দগঞ্জ থানায় ৭৯৩ নম্বর একটি সাধারণ ডায়েরী করেছিল সৈকত। এদিকে গোবিন্দগঞ্জ থানা সূত্রে জানা যায়,১৯ জুলাই রাত ৮টায় সৈকতের স্বাক্ষরিত একটি অভিযোগপত্র থানায় জমা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরো খবর...

© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | গাইবান্ধা প্রতিদিন

Theme Customized BY LatestNews